পর্ন-কান্ডে অভিযুক্ত স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে আর থাকতে চান না অভিনেত্রী শিল্প শেট্টি! জানিয়ে দিলেন তিনি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বেশ কয়েকদিন আগে নীল ছবি বানানোর অ-ভিযোগে মুম্বাই পুলিশ রাজকুন্দ্রা অর্থাৎ শিল্পা শেট্টির স্বামীকে গ্রেফতার করেছিল । যেটা শুনে রীতিমত অবাক বলিউডের সকল দর্শকেরা । ইতিমধ্যে রাজ কুন্দ্রা রয়েছে মুম্বাই পুলিশের সা-ইবারক্রাইমের হে-ফাজতে । ব্রিটেনের এক দরিদ্র পরিবারে জন্মগ্রহণ করে রাজ কুন্দ্রা । বাবা একজন পেশায় বাস কন্টাকটরঃ ছিলেন । টাকা পয়সার অভাবে পড়াশোনা সম্পূর্ণ করতে পারেনি । কিন্তু তিনি ভে-ঙে পড়েননি ।

শুরু করেছিলেন নিজের ব্যবসা এবং মাত্র ২৯ বছর বয়সে কোটিপতি সম্পত্তির অধিকারী হন । তিনি নেপাল থেকে বিভিন্ন ধরনের সাল ও পোশাক কিনে এনে ব্রিটেন এর ফ্যাসেন বিক্রি করতে শুরু করে রাজকুন্দ্রা । এর পাশাপাশি সংযুক্ত আরব এবং অন্যান্য দেশে তেলের ব্যবসা শুরু করেন তিনি । বলিউডে প্রযোজনা এর পাশাপাশি এই ধরনের ব্যবসা গুলো রমরমিয়ে চলছিল এবং সেখানে পরিচয় হয় শিল্পা শেট্টি সাথে । অপরদিকে অভিনেত্রী শিল্পা শেট্টি কিন্তু সব দিক থেকে সৎ ।

নিজের ক্যারিয়ার জীবন থেকে উপার্জন করা টাকা সম্পূর্ণ সহজ উপায়ে করেছেন এমনটা নতুন করে বলার কোন অপেক্ষা রাখেনা ।একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে জয় করেছে গোটা ভারতবর্ষের দর্শকদের মন । তার অভিনীত ছবিগুলো এখনো পর্যন্ত দর্শকদের মনে গভীর ভাবে দাগ কেটে রয়েছে তাই তো এখনো কমেনি তার বিন্দুমাত্র জনপ্রিয়তা ।

কিন্তু সোশ্যাল মিডিয়াতে সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল শিল্পা সেটটিকে তার স্বামী রাজ কুন্দ্রা এই ধরনের কর্মকান্ডের জন্য তাই এবার তিনি নিলেন বড় সিদ্ধান্ত । সম্প্রতি শিল্পা শেট্টি জানিয়েছে যে তিনি আর রাজ কুন্দ্রার সাথে একসাথে এক ছাদের তলায় থাকতে চান না তাদের সম্পূর্ণ বি-চ্ছেদের প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে নোংরামি করে টাকা উপার্জন করা টাকা তিনি নিতে চায় না বরং নিজেই উপার্জন করে সংসার চালাতে চাই নিজেই এক সাক্ষাৎকারে শিল্পা শেট্টি জানিয়েছে যে জানা গেছে,

‘‘রাজের ‘পর্ন-ব্যবসার’ সম্পর্কে কোনও ধারণা ছিল না শিল্পার। এত শত হিরে, বড় ডুপ্লেক্স বাড়ির খরচ যে ঘৃ-ণ্য ব্যবসা থেকে আসছে, সে সব জানতই না সে।’’ জানা যায় বর্তমানে অভিনেত্রী শিল্পা শেট্টি বলিউডের বিভিন্ন পরিচালক এবং প্রযোজকদের সঙ্গে কথা বলা ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। তিনি ঠিক করে নিয়েছেন তিনি একেবারে নিজের রোজগারেই চালাবেন সংসার। পরিচালক অনুরাগ বসু এবং প্রিয়দর্শনের কাছ থেকে ইতিমধ্যেই সিনেমার প্রস্তাব এসেছে শিল্পা শেট্টির কাছে।

Back to top button