হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অভিনেত্রী নুসরাত জাহান, যশের কোলে রয়েছে ছেলে ঈশান! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- একাধিকবার কু-রুচিকর ম-ন্তব্যের সাক্ষী থেকেছে নুসরাত জাহান । কিন্তু সমস্ত কিছুকে পরোয়া না করে বুক উঁচিয়ে এগিয়ে গেছে নিজের লক্ষ্যে । এবং নিজের কাছে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন যে তার গ-র্ভে থাকা সন্তানকে পৃথিবীর আলো দেখাবেন। দরকার হলে পিতৃপরিচয় ছাড়া। কিন্তু ধোঁয়াশার মধ্যে রয়েছে এই সন্তানের বাবার পরিচয়। যশ নাকি নিখিল জৈন ?

যদিও দুজনেই বিষয়টি সম্পূর্ণ রকম ভাবে অস্বীকার করেছে নিখিল সম্পূর্ণ রকমভাবে হাল ছেড়ে দিলেও কিন্তু একেবারে একবিন্দু জন্য নুসরাত এর উপর থেকে । সেই অ-ন্তঃস-ত্ত্বা থাকাকালীন অবস্থা থেকে শুরু করে হাসপাতালের বেড অব্দি এমনকি এখন অব্দি ছায়াসঙ্গী হয়ে রয়েছে বিশেষ বন্ধুর যশ দাশগুপ্ত । যার ফলে একটা জল্পনা স্বাভাবিকভাবে সৃষ্টি হচ্ছে দর্শকদের মধ্যে ।

চিকিৎসকদের সূত্র অনুসারে মনটা যাচ্ছিল সেপ্টেম্বরের প্রথম দিকে মা হতে চলেছে নুসরাত জাহান। কিন্তু সেদিন এগিয়ে এসেছিল অনেকটাই যার ফলে বৃহস্পতিবার দিন বেলা বারোটা নাগাদ পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত জাহান রবিবার দিন তার হাসপাতাল থেকে ছুটি পাওয়ার কথা ছিল কিন্তু শারীরিক কিছু পরীক্ষা-নিরীক্ষা বাকি থাকার জন্য সেই দিন তাকে ছুটি দেওয়া হয়নি ।

বরং ছুটি দেওয়া হয়েছিল সোমবার দিন । এই কঠিন সময়ে এক মুহূর্তের জন্য নজর সরায়নি যশ দাশগুপ্ত নুসরাত জাহান এবং তার সন্তানের প্রতি । গতকালই হাসপাতালের কেবিন থেকে ছবি দেন নুসরত জাহান। যেখানে বৃষ্টি ভেজা শহরে হাসপাতালের কেবিনের জানলার ধারে দুটি কফি কাপ রাখা। ছবির ক্যাপশনে নুসরত লেখেন, ‘Rain Coffee & more’।

বাইরে বৃষ্টি পড়েছে, দুটি কফির কাপ দেখে অনেকেরই অনুমান সেই মুহূর্তে তাঁর সঙ্গে ছিলেন অভিনেত্রীর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত । সোমবার সকালেই ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন অভিনেত্রী নুসরত জাহান। ছেলে ও মা দুজনেই সুস্থ রয়েছেন। সূত্রের খবর ছেলে ঈশানকে নিয়ে বালিগঞ্জের বাড়িতেই ফিরলেন তারকা সাংসদ নুসরত জাহান। যশের কোলে দেখা মিলল নুসরতের ছেলের । ইতিমধ্যে অনেকেই তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছে তার পাশাপাশি তারে সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছে নেট দুনিয়ার একাংশ ।

Back to top button