বিয়ে বাড়িতে জনপ্রিয় হিন্দি গান এই তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী বৌদি! ব্যাপক ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এই প্রজন্মের সমস্ত ছেলে মেয়েদের প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে । ছড়িয়ে পড়ছে পৃথিবীর আনাচে-কানাচে । এবং তাদের এই প্রতিভা দেখে রীতিমতো তারা হয়ে উঠছে জনপ্রিয় । এই নাচের বিভিন্ন ধরন রয়েছে । অনেকে আনন্দ পাওয়ার জন্য নাচ করে অনেকে আবার প্রশিক্ষণপ্রাপ্ত হয়ে নাচ করে । দুই প্রকার নাচেই কিন্তু বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে ভাইরাল এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই ।

সম্প্রতি সেরকমই একটি ঘটনা সামনে উঠে এলো। এর পাশাপাশি আমরা মনটা জানি যে বাড়ি মানেই একটা আনন্দের পরিবেশ । নতুন জীবন শুরু হওয়ার অঙ্গীকার । হৈ-হুল্লোড় হাসি ঠাট্টা মজা করে কেটে যায় বিয়েবাড়ির দিনগু-লিতে । এবং সেই বিয়ে বাড়ির নাচ থাকবে না এমনটা হতে পারে না । বিভিন্ন সময়ে বিভিন্ন রকম ভাবে নাচতে দেখা গেছে বিভিন্ন মানুষকে ।

তবে বিয়ে বাড়িতে গ্রামের রাস্তার মধ্যে প্রকাশ্যে শাড়ি পড়ে নিচে ভাইরাল হলেন এই যুবতী ।গান বা নাচের মাধ্যমে যেহেতু মনের ভাব কে স্পষ্ট ভাবে প্রকাশ করা যায় তাই এই পন্থা মে বেছে নিয়েছে বর্তমান প্রজন্মের বহু ছেলে মেয়ে । সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে, একটি বিয়ে বাড়িতে বিকেল বেলা সকলেই উঠোনের মাঝে বসে রয়েছেন।কেউ চেয়ারে বসে রয়েছেন কেউ আবার দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে এক বৌদির নাচ।

বিয়ে বাড়িতে আসা এক বৌদি একটি সুতির ছাপা শাড়ি পড়ে অসাধারণ ভঙ্গিমায় এত লোকজনের মাঝে ডিজে বক্সের তালে উদ্দাম নাচ নাচতে থাকেন। সেই বিয়ে বাড়িতে উপস্থিত থাকা অন্যান্য দর্শকরা হাততালি মাধ্যমে তাকে উৎসাহিত করে চলেছিল প্রতিনিয়ত ইতিমধ্যে সেই ভিডিওটি দেখে ফেলেছে অনেকে এসেছে অনেক মন্তব্য ।

Back to top button