“বাংলা সিনেমা দেখিনা! বরং বলিউড থেকে অনেক কিছু শেখার আছে” – ইন্টারভিউতে বললেন অভিনেতা জিৎ! ঝ’ড়ের বে’গে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ইচ্ছে ছিল বলিউডের একজন সুপারস্টার হবেন ।কিন্তু দীর্ঘ পাঁচ বছর ধরে মুম্বাইতে মাথা গুঁজে থাকার পরও সেই স্বপ্ন সফল হয়নি ।যার ফলে তাকে ফিরে আসতে হয়েছিল কলকাতার বুকে । এবং কলকাতাতে তিনি তার অভিনয় দক্ষতা শুরু করে ।সাথী সিনেমার মাধ্যমে দিকে দিকে ছড়িয়ে যায় অভিনেতা জিৎ এর নাম এবং খ্যাতি । বেশ জনপ্রিয়তা লাভ করে নতুন এই অভিনেতা । কিন্তু তারপর থেকে প্রতিনিয়ত যে সমস্ত অভিনয় করেছেন তা অত্যন্ত নিখুঁতভাবে করার জন্য দর্শকেরা তাকে সাদরে আমন্ত্রণ করেছিল ।

মেনে নিয়েছিল একজন নিখুঁত অভিজ্ঞতাসম্পন্ন অভিনেতা হিসেবে । জাতিতে অবাঙালি হল বাঙালিয়ানা কে বেশ ভালভাবে রপ্ত করেছিলেন অভিনেতা জিত । তাইতো এই বাংলা মানুষ তাকে ভীষন ভালবাসে । তার পাশাপাশি তার সং-গ্রাম জীবনের কথা শুনে অনেকে অনুপ্রাণিত হয় । কিন্তু হঠাৎ করে তার এই ধরনের মন্তব্য তে গোটা নেট দুনিয়াতে ছড়িয়েছে চাঞ্চল্য । নেটিজেনদের একাংশ বিষয়টিকে মোটেও ভাল চোখে দেখেনি ।

কি বললেন যার জন্য ক্ষুদ্ধ হয়ে গেল তার অনুরাগীরা? আপনাদেরকে এই প্রতিবেদনে । একটি টিভি শোয়ের সাক্ষাৎকারে অভিনেতা জিত হঠাৎ করে বলে বসেন যে বলিউড থেকে অনেক কিছু শেখার রয়েছে । বাংলাতে তেমন কিছু শেখার নেই । এমনকি তিনি নিজে বেশি বাংলা সিনেমা দেখেন না । যদিও বাংলা সিনেমা তার কাজ করতে ভালো লাগে ঠিক কথাই । কিন্তু বলিউড তাকে গত ৫ বছরে অনেক বাস্তববাদী করে তুলেছে ।

এবং অনেক কিছু শিখিয়েছে জীবনে । তিনি বলেছেন যে টানা ৫ বছর মুম্বাই থাকার পরও একজন নামী পরিচালক-প্রযোজকের সাথে দেখা করতে পারেননি । জিতের এই ধরনের মন্তব্য রীতিমতো ক্ষুব্ধ করে তুলেছে তার অনুরাগীদের । অনুরাগী একাংশের মতামত যে যে বাংলার মানুষের টাকাতে ,যে বাংলার মানুষের ভালোবাসাতে আজকে তিনি সুপারস্টার এ পরিণত হয়েছে তিনি সেই বাংলাকে কিভাবে তিনি এই ধরনের কথাবার্তা বলতে পারলেন? তিনি এই বাংলাকে অন্যের কাছে অসম্মানিত করলেন এমনটা মনে করেছে অনেকে ।

Back to top button