ছেলে কবিরকে ব্যাডমিন্টন খেলা শেখাচ্ছেন মা কোয়েল মল্লিক! সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন আগে নৃত্য পরিবেশন করে জয় করেছিলেন দর্শকদের মন এই অভিনেত্রী । তবে এখন নৃত্য পরিবেশন নয় বরং খেলাধুলার মাধ্যমে মন জয় করার চেষ্টা করেন তিনি । তবে তিনি একা নন তার সাথে যোগ দিয়েছে তার ছোট্ট একটি পুত্রসন্তান । ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে বাংলার অভিনয় জগতে জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকের কথা বলতে চলেছি ।

গত বছর পুত্র সন্তানের জন্ম দেয় কোয়েল মল্লিক । যত সময় পেরোতে থাকে ততই বাড়তে থাকে জনপ্রিয়তা এবং প্রতিনিয়ত প্রকৃতির এই বাস্তবতাকে উপলব্ধি করতে পারে সে । এবং নিজের সন্তানকে মনের মতন করে পছন্দ করে বড় করে তুলছে কোয়েল মল্লিক । নাটের গুরু সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে তার ।নাটের গুরু সিনেমার পাশাপাশি বন্ধন সাত পাকে বাঁধা একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে সেখানে জয় করেছিল দর্শকদের মন ।

আলোচনার মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল কোয়েল মল্লিক । প্রতিটি সিনেমাতে কোয়েল মল্লিক কে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে তার অনুরাগীরা । সেই অর্থে প্রতিনিয়ত বেড়েই চলে তার জনপ্রিয়তা । অবশেষে ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং কে তিনি বিয়ে করেন । তারপর থেকেই অল্প অল্প ভাবে অভিনয় থেকে দূরে সরতে শুরু করে অভিনেত্রী ।


যেখানে অন্যান্য অভিনেত্রী দের কে নিয়ে স-মালোচনা বি-তর্ক উৎসব ক-টাক্ষ এবং সমা-লোচনা প্রবল পরিমাণে চলছে সেখানে কিন্তু কোয়েল মল্লিক এক আলাদা মাত্রা নিয়েছে নিজের প্রতি । এখনো এই সোশ্যাল মিডিয়াতে কোয়েল মল্লিককে নিয়ে কোনো রকম কোনো কু-রুচিকর ম-ন্তব্য ক-টাক্ষ বা স-মালোচনা হতে হয়নি এমনকি চরিত্র নিয়েও কখনো ওঠেনি প্রশ্ন ।

শেষবারের মতন তাকে ফ্লাইওভার সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছিল । সারা দিনের সংসারী ব্যস্ত থাকে ফলে অবশেষে খেলায় মন দিয়েছে অভিনেত্রী কোয়েল মল্লিক । তবে তিনি একা নয় তার সাথে রয়েছে তার সন্তান । সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে কোন একটি স্টেডিয়ামে উপস্থিত রয়েছে কোয়েল মল্লিক । এবং সেখানে তিনি টেবিল টেনিস খেলছেন ।

কিন্তু হঠাৎ করে তার কাছে চলে আসে এবং খেলার জন্য বায়না করে । অবশেষে কোয়েল মল্লিক নিজের হাতে খেলা শেখানোর চেষ্টা করেন ইতিমধ্যে মা এবং ছেলের এই ভালোবাসার মুহূর্ত ক্যামেরাবন্দী হওয়ার পর ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে অনেক মন্তব্য ।

Back to top button