অবাক কান্ড! নিজের থেকে প্রায় 10 গুণ বড় ষাঁড়ের সঙ্গে লড়াই করছে ছোট্ট একটি ছাগল! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমাদের আশেপাশের প্রকৃতিতে এমন বেশ কিছু ঘটনা দেখে থাকি যা আমাদের আনন্দ দিয়ে থাকে । এর পাশাপাশি এমন বেশ কিছু ঘটনা ঘটে থাকে যা রীতিমতো আমাদেরকে অবাক এবং ভী-ত স-ন্ত্রস্ত করে তোলে । প্রকৃতি যতটা মনোরম ঠিক ততটাই ভ-য়ঙ্কর। এই ঘটনা তার নিকৃষ্ট উদাহরণ। কি এমন ঘটনা যে মুহূর্তের মধ্যে বদলে দিলো প্রকৃতির চিত্র ? জানাবো বিস্তারিত আপনাদের।

সোশ্যাল মিডিয়ার হাত ধরে বনে জ-ঙ্গলে পশুদের মধ্যে ল-ড়াই বা শি-কার এর ভিডিও মাঝেমধ্যে আমাদের সামনে উঠে আসে । কিন্তু এবারে যে ঘটনাটি আমাদের সামনে উঠে এসেছে তা রীতিমতো ভ-য়ঙ্কর এবং অ-বাক করার মতন কান্ড ।প্রতিটি পশুপাখির নিজস্ব অনুভূতি ও ভালোবাসা আছে,তারা মানুষের মতো তা হয়তো মুখে ব্যক্ত করতে পারে না, কিন্তু তাদের ভালোবাসা সত্যিই বিশ্বস্ত। পশুপাখিদের ও মানুষের মতো আবেগ আছে।

তাদের সমাজে নিজেদের মধ্যে রয়েছে রাগ, ঝগড়া প্রভৃতি। যদিও সেগুলো খুবই মজার। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল রয়েছে সেখানে দেখা যাচ্ছে যে কতগুলি গরু নিজেদের মধ্যে একসাথে জোটবদ্ধ হয়ে দাঁড়িয়েছিল । এবং তাদের পাশে ছিল বেশ কিছু হাস । হঠাৎ সেই হাস রেগে যায় সেই গরুর প্রতি । যার ফলে দ্রুত ছুটে গিয়ে গরুর মুখে ধা-ক্কা মা-রে সেই হাসিটি ।

তার এই সাহসের প্রশংসা জানিয়েছে অনেকে । অত বড় জীবকে ভ-য় না পেয়ে যেভাবে আক্রমন করল তাতে রীতিমতো প্রশংসা পাবারই কথা । ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে গেছে ভাইরাল। হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছে। ভিডিওটি সারা পৃথিবীতে ছড়িয়ে পড়েছে। কমেন্ট বক্সে সবাই অত্যন্ত মজা পেয়েছেন তারা কমেন্ট করে এ রকম আরো অনেক ভিডিও দেখার আশা জানিয়েছেন।

Back to top button