নিজের ছানাদের বাঁচাতে বিশাল কো’বরা সা’পের সঙ্গে তুমুল ল’ড়াই পোষা বিড়ালের! ঘটলো বি’পত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- একটি প্রাণী অপর একটি প্রাণীর প্রাণ নিতে পারেন এ ঘটনা কিন্তু অস্বাভাবিক নয় । কারণ যেখানে পৃথিবীর শ্রেষ্ঠ জীব মানুষ হিংসা ছড়িয়ে অন্য একটি মানুষের প্রাণ নিয়ে নিতে পারে সেখানে পশু-পাখি জন্তু-জানোয়ার সাথে এমনটা হতে পারে । সেই ঘটনার চিত্র বারবার পরিস্ফুটিত হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । এ ধরনের ঘটনাগুলো অত্যন্ত ম-র্মা-ন্তিক হয় এবং বে-দনাদা-য়ক হয় ।

সম্প্রতি আজকের প্রতিবেদনের মাধ্যমে সে রকম একটি ঘটনা জ্বলন্ত উদাহরণ আপনাদের সামনে তুলে ধরতে চলেছি । সোশ্যাল মিডিয়াতে একাধিকবার এমন কিছু ধরনের জিনিস ভাইরাল হয়েছে যা অন্যান্য জিনিসের তুলানা অনেকখানি আলাদা । এই ঘটনা কোনো রকম কোনো হাসি মজা আনন্দ পরিবেশ বহন করে নিয়ে আসে না বরং নিয়ে আসে দুঃখের পরিবেশ ।

ম-র্মান্তিক বে-দনাদায়ক হয় সে সমস্ত ঘটনাবলি । সম্প্রতি সেরকম একটি ঘটনা ঘটেছে । এক সন্তান হারাবার যন্ত্রণায় ছটফট করছে একটি বিড়ালের মা । কিভাবে ঘটল এই ঘটনা ।জানাবো আজকের প্রতিবেদনের মাধ্যমে তা সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ার অনুরোধ রইল । সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি বাড়ির মধ্যে কোন কারনে প্রবেশ করে বিষাক্ত কিং কো-বরা সাপ । কিন্তু সেই বাড়িতে সর্বক্ষণের জন্য একটি বিড়াল থাকে ।

বেশ কিছুদিন আগে সেই বিড়াল বাচ্চা দিয়েছে । যার ফলে বাড়ির মধ্যে ঘোরাফেরা করতে থাকে বিড়ালের ছানা গু-লি । কিন্তু হঠাৎ করেই সে কো-বরা সা-পের নজরে চলে আসে সেই বিড়ালের ছানা । সে সেইগু-লিকে আ-ক্রমণ করতে যায় । কিন্তু সে বিফলে যায় । তবে সা-পের কা-মড় খেয়ে একটি বিড়ালের ছানার মৃ-ত্যু ঘটেছে । যা অত্যন্ত ম-র্মান্তিক তার মায়ের কাছে । এমনকি তার পরিবারের কাছে । এই ঘটনাটি প্রকাশের পর ব্যা-পক চা-ঞ্চল্য ছড়িয়েছে নেট দুনিয়াতে । ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে ।

Back to top button