বাড়ির ছাদ দিয়ে ঘরে ঢুকে পড়ল বিশালাকার অ্যা’নাকন্ডা সা’প! ঘটলো চরম বি’পত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত আমাদের আশেপাশে এমন কিছু ধরনের ঘটনা ঘটে থাকে যেগুলো হয়তো অবিশ্বাস্য । তার পাশাপাশি সেই ঘটনার পরিপ্রেক্ষিতে বিভিন্ন সিনেমা বা ছায়াছবি তৈরি হয় যেগুলো দেখে আমরা হয়তো আনন্দ রোমাঞ্চকর অভিজ্ঞতা সঞ্চয় করতে পারি । কিন্তু বাস্তবে এর কোন অস্তিত্ব রয়েছে কিনা তা এখনও পর্যন্ত প্রমাণিত হয়নি । আজকের প্রতিবেদন মূলত সেই ঘটনা সম্পর্কে ।

যে তথ্য আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যেটা শুনলে আপনার রীতিমত অবাক হবেন এবং এক রোমাঞ্চকর পরিস্থিতির মুখোমুখি হবেন । যে সমস্ত সিনেমাগু-লি আমরা দেখে থাকি বাংলা কিংবা হিন্দি সেই সমস্ত সিনেমাতে সাধারণত সমাজ এবং সংসারের যাবতীয় ঘটনা তুলে ধরা হয়ে থাকে । কিন্তু যদি আমরা অন্যান্য ভাষার সিনেমা দিকে একটু নজর রাখে বলাবাহুল্য ইংরেজি ভাষা সিনেমার দিকে নজর রাখে তারা আমরা দেখতে পাবো যে সেখানে কিন্তু প্রাকৃতিক বিষয় গুলি কি ভাবে তুলে ধরা হয়ে থাকে ।

অর্থাৎ গ-ভীর জ-ঙ্গলে কিভাবে সংগ্রাম করে বেঁচে থাকা যায় সে ঘটনা তুলে ধরা হয়ে থাকে । এই সম্পর্কিত যাবতীয় ঘটনা তুলে ধরা হয় সম্প্রতি সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যদিও ভিডিওটি একটি ইংরেজি সিনেমার অংশ মাত্র । এবং সেই সিনেমাটার নাম হচ্ছে অ্যানাকন্ডা ৩ । এখানে মূলত বিশাল দৈত্য আকৃতির অ্যানাকন্ডার এবং তাঁর শিকারের গল্প তুলে ধরা হয়েছে ।

সেখানে যে ভিডিওটি দেখানো হয়েছে তাতে আপনি দেখতে পাবেন যে তিন বন্ধু যাত্রা করেছে গ-ভীর জ-ঙ্গলে । কিন্তু তাদেরকে আ-ক্রমণ করার চেষ্টা করছে একটা বিশাল দৈত্যাকৃতি অ্যা-নাকন্ডা । অবশেষে তাদের তিনজনের মধ্যে একজনকে সেই অ্যা-নাকোন্ডা সা-পটি লে-জ দিয়ে গভীর ভাবে আক্রমণ করেন ।পরবর্তী ক্ষেত্রে সেই মানুষটি মারা যায় । ঘটনাটা যেমন এক রহস্য রোমাঞ্চ সৃষ্টি করেছে ঠিক তেমনই জনপ্রিয় হয়েছেন এর মাধ্যমে ।

Back to top button