দেখুন ঠিক কিভাবে করা হয় জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ – এর শুটিং! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান সময়ে টেলি দুনিয়ার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম মিঠাই ধারাবাহিকটি। মাত্র কয়েক দিনের মধ্যেই এই ধারাবাহিকে অভিনীত সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রয় এর জনপ্রিয়তা মাত্রাতিরিক্ত জায়গায় পৌঁছে গিয়েছে। টেলিভিশন রেটিং লিস্টেও এই ধারাবাহিকটি শীর্ষস্থানে রয়েছে। নেটিজেনদের মধ্যে অনেকেরই এই ধারাবাহিকের গল্প অত্যন্ত পছন্দ হয়ে গিয়েছে তাতে কোন সন্দেহ নেই।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করতে চলেছি এই অসাধারণ ধারাবাহিকটি কে নিয়ে। ধারাবাহিকের শুরুর দিকে আমরা মিঠাইয়ের সরল চরিত্র দেখতে পেয়েছি।এরপর নায়ক অর্থাৎ আদৃত রয় এর সাথে বিয়ের পর আমরা দেখতে পেয়েছি এই তারকা-জুটির বিয়ে ভাঙতে গিয়েও ভাঙ্গেনি। পরবর্তীতে এই ধারাবাহিকের গল্প ক্রমাগত নতুন কিছু কাহিনী নিয়ে নিজস্ব ছন্দে চলছে।

ইতিমধ্যেই এই ধারাবাহিকের শু-টিং এর কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছে। সম্ভবত শু-টিং ফ্লোর এর কোন মেম্বার এই ভিডিওটি ইন্টারনেটে শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে গ্রিনরুমে মেকআপ করছেন মিঠাই ওরফে সৌমিতৃষা। এর পরবর্তী দৃশ্যে দেখা যায় প্রকাশ্য খোলা রাস্তায় চলছে এই ধারাবাহিকের শু-টিং। পাশাপাশি দেখা যায় যে মিঠাই এবং সিদ্ধার্থ একটি দৃশ্যে একে অপরের সাথে ঝ-গড়া করতে মত্ত হয়ে রয়েছেন।

অপরদিকে ভিডিওগ্রাফির কাজ করে যাচ্ছে টিমের অন্যান্য সদস্যরা। কিভাবে মিঠাই ধারাবাহিকের শু-টিং হয় তা দেখে অবাক হয়ে গিয়েছেন সকলেই। স্বাভাবিক ভাবেই নিজেদের পছন্দের এই ধারাবাহিকের কয়েকটি দৃশ্য দর্শকদের মনে গেঁথে গিয়েছে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Back to top button