স্টেজের ওপরে জনপ্রিয় হিন্দি গানে দারুণ পোশাকেই তুমুল নাচ জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী শ্রাবন্তীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- বাংলা রিয়্যালিটি শো-এর সংখ্যা নেহাত কম নয়। বিশেষত জি বাংলার কথা বলতে গেলে সেখানেই দিদি নাম্বার ওয়ান, রান্নাঘর, দাদাগিরি, সারেগামাপা, থেকে শুরু করে বেশ কিছু রিয়েলিটি শো আমরা দেখতে পাই। তবে এই সকল রিয়েলিটি শো উকুন এর জনপ্রিয়তা কিন্তু এখনও পর্যন্ত ছুঁতে পারেনি ডান্স বাংলা ডান্সের জনপ্রিয়তাকে।ডান্স বাংলা ডান্সের মঞ্চের জনপ্রিয়তা একেবারে প্রথম থেকেই বেশি। শনি-রবিবার হলেই রাত নটা বাজার অপেক্ষা। ডান্স বাংলা ডান্স দেখতে বসে যান আমজনতা।

ডান্স বাংলা ডান্সের চক্করে আজকাল খুব ভালো ভাবেই কেটে যায় আমাদের উইকেন্ডগুলো ভালোভাবে কেটে যায়।ডান্স বাংলা ডান্স দেখেন না এমন বাঙালি খুঁজে পাওয়া মুশকিল। কারণ ডান্স বাংলা ডান্সের অংশগ্রহণকারীদের ডান্স পারফর্ম এককথায় নজরকাড়া। প্রতি শনি ও রবিবার জি বাংলার পর্দায় মঞ্চ মাতাতে আসেন শুভশ্রী, জিৎ ও গোবিন্দা।এখন আবার সাধন থেকেও দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে। বাংলা নাচের রিয়্যালিটি শোয়ের মধ্যে ডান্স টিআরপি এবং জনপ্রিয়তার দিক থেকে ডান্স বাংলা ডান্স সবচেয়ে এগিয়ে আছে।

প্রতিভা প্রদর্শনের জন্য এক ডান্স বাংলা ডান্স এর মঞ্চ।এবারে ডান্স বাংলা ডান্সের মঞ্চের সবচেয়ে বড় ব্যাপার হল বয়সের সীমারেখা। ডান্স বাংলা ডান্সের মঞ্চ এবারে আর কোন বয়সের সীমারেখায় রাখা হয়নি। বিভিন্ন বয়সের মানুষ ডান্স বাংলা ডান্সের মঞ্চ অলংকৃত করতে পারবেন শুধুমাত্র নিজেদের প্রতিভা প্রদর্শনের মাধ্যমে।কারণ বয়সের থেকে এবার বেশি আধিক্য দেওয়া হয়েছে মানুষের মধ্যে থাকা প্রতিভাকে। সেই কারণেই হয়তো বয়সের সীমারেখা রাখা হয়নি।

ঠিক সেই কারণেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অসাধারণ প্রতিভার অধিকারী শিল্পীরা এসে ডান্স বাংলা ডান্সের মঞ্চ অলংকৃত করেছেন।তাতেই তো ডান্স বাংলা ডান্সের জনপ্রিয়তা আরো এক কাঠি বেড়ে গিয়েছে। এবারের ডান্স বাংলা ডান্সের মঞ্চ যেন চাঁদের হাট। রিয়েলিটি শোয়ের সঞ্চালকের ভূমিকায় রয়েছেন টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা বিক্রম এবং অঙ্কুশ। তার সঙ্গে বিচারকের আসনে দেখা যায় জিৎ-শুভশ্রী, গোবিন্দা, শ্রাবন্তীকে।

অন্যদিকে ডান্স গুরু আসনে রয়েছেন ওম, দেবলিনা, রিমঝিম এবং সৌমিলি। এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে ডান্স পারফর্ম করে সকলের নজরে টলিউড ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী এবং শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ার চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে এই দুই সুন্দরী অভিনেত্রী ডান্স পারফর্ম।“বাজিরাও মাস্তানি” সিনেমার জনপ্রিয় গান “পিঙ্গা” তে নেচে শুভশ্রী এবং শ্রাবন্তী বেশ জনপ্রিয় হয়ে উঠলেন।

ডান্স বাংলা ডান্সের শুভশ্রী এবং শ্রাবন্তীর যুগলবন্দি এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। এদিন শুভশ্রীর পরনে ছিল ফুলস্লিভ পাফড লাল-গোলাপি সাইড স্লিটেড বেল্টেড গাউন।সঙ্গে জাঙ্ক জুয়েলারি ও লাল রঙের স্টিলেটো। আর শ্রাবন্তীর পরনে ছিল সবুজ রঙের আনারকলি সালোয়ার। তবে নিজেদের ডান্স পারফর্ম নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভালোই ট্রোলড হয়েছেন শুভশ্রী এবং শ্রাবন্তী। অনেকেই তাদের নাচের প্রশংসা করলেও,

কুৎসিত মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট সেকশন। “টিউবলাইট নিউজ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে ডান্স বাংলা ডান্সের মঞ্চের শ্রাবন্তী এবং শুভশ্রীর নাচের এই দৃশ্যটি। ইউটিউবে ভিডিওটি আসা মাত্রই দেখুন ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই। প্রায় দুই লাখ এর কাছাকাছি দর্শক ভিডিওটি দেখে নেওয়ার পাশাপাশি হাজার পাঁচেক লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্ট সেকশন ভরে গিয়েছে বিভিন্ন ধরনের ইতিবাচক এবং নেতিবাচক মন্তব্যে।

Back to top button