ডান্স বাংলা ডান্সের মঞ্চে ‘ঠাকুর জামাই এলো বাড়িতে’ – গানে নাচতে গিয়ে তুমুল ট্রো’লড হলেন অভিনেত্রী শ্রাবন্তী! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আগে ব্যক্তিগত জীবনের জন্য একাধিকবার ক-টাক্ষে শি-কার হয়েছে শ্রাবন্তী চ্যাটার্জী । অভিনয় জগতে সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনে তেমন ভাবে মেলেনি সাফল্য । খামখেয়ালীপনার জন্য একাধিকবার পাল্টেছে জীবনসঙ্গী । তৃতীয়বার বিয়ে ভেঙে যাওয়ার পর অর্থাৎ সম্পর্ক বিচ্ছেদের পর চতুর্থ বারের জন্য নতুন সম্পর্কে জড়িয়েছে শ্রাবন্তী চ্যাটার্জী এমনটা আমরা জানতে পেরেছি বিভিন্ন সংবাদমাধ্যমে ।

তবে ব্যক্তিগত জীবনের পাশাপাশি শরীর নিয়ে ক-টাক্ষ শি-কার হতে হল শ্রাবন্তী চ্যাটার্জী কে পুনরায়। মায়ের বাঁধন পর চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করে বাংলার অভিনয় জগতের । একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো মন জয় করেছিল দর্শকদের মন । কিন্তু অভিনয় জগতে সাফল্যের শিখরে পৌঁছে গিয়ে ও অভিনেত্রী কে বারবার ক-টাক্ষের শিকার হতে হয় । তার অন্যতম প্রধান কারণ হচ্ছে তার ব্যক্তিগত এবং দ্বিতীয়ত রাজনৈতিক জীবন এবং তৃতীয়ত তার শারীরিক গঠন ।

এবার তৃতীয় কারণের জন্য অর্থাৎ শারীরিক গঠনের জন্য পুনরায় ক-টাক্ষের শি-কার হলেন শ্রাবন্তী। শ্রাবন্তী চ্যাটার্জী কে এখন দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিশেষ অতিথি হিসেবে । যদিও এর আগে আর একবার তাকে আনা হয়েছিল । এই নিয়ে দ্বিতীয় বার তিনি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডান্স বাংলা ডান্সের মঞ্চে । এবং সেখানে এক প্রতিযোগী সাথে নাচতে গিয়ে ক-টাক্ষের শি-কার হলেন তিনি ।

সমালোচনা মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠলেন । ঠাকুর জামাই এলো বাড়িতে জনপ্রিয় এই বাংলা গানটি সাথে নাচতে গিয়ে নেটিজেনদের শিকার হলেন তিনি । অনেকেই নাচ দেখে বলেছেন ভুরি নিয়ে নড়তে পারছে না এরকম পোশাক কেন পরো । তার পাশাপাশি নাচ করার কি দরকার । এই ধরনের মন্তব্য করেছে বেশ কিছু নেটিজেন তবে বরাবরের মতই শ্রাবন্তী চ্যাটার্জী কোনো রকম কোনো পাত্তা দেইনি ।

Back to top button