ডান্স বাংলা ডান্সের মঞ্চে ‘রামলীলা’ -র গানে দুর্দান্ত নাচ অভিনেত্রী শ্রাবন্তী এবং শুভশ্রীর! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- সম্প্রতি ছুটি কাটাতে নিজের ছেলে এবং তার বৌমাকে নিয়ে মালদ্বীপ থেকে ঘুরে এলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী এবং সেখান থেকে ফিরে এসে যোগ দিলেন ডান্স বাংলা ডান্সের মঞ্চের । শনিবার এবং রবিবার রীতিমতো দর্শকদের ধুম লেগে যায় । কারণ ডান্স বাংলা ডান্সের মঞ্চে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী জিৎ এবং গোবিন্দার উপস্থিতিতে রীতিমতো বর্ণময় হয়ে ওঠে । তার পাশাপাশি এই রিয়েলিটি শো এর জনপ্রিয়তা বৃদ্ধি পায় অঙ্কুশ হাজরা বিক্রম চ্যাটার্জী সঞ্চালনায় । কিন্তু সেখানে মাঝে মধ্যে এমন কিছু পারফরম্যান্স দেখা যায় যা থেকে চোখ সরাতে পারে না নেট নাগরিকরা।

শুভশ্রী গাঙ্গুলী সন্তান জন্মগ্রহণ করার পর বিপুলভাবে কটা-ক্ষের শি-কার হতে হয়েছিল এবং প্রতিনিয়ত কুরুচিকর মন্তব্য ভরে যাচ্ছিল তা সোশ্যাল মিডিয়ার টাইমলাইন । দেহের যাবতীয় পরিবর্তন ঘটে যাওয়ার কারণে অনুরাগীরা তাকে মেনে নিতে পারছিল না । কিন্তু নিশ্চুপে তিনি কাজ করে গেছেন ।

আবার ফিরে এসেছেন পুনরায় আগের অবস্থাতে। তবে এই দুই জুটি অর্থাৎ শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চ্যাটার্জী বাংলার অভিনয় জগতে এক অনবদ্য ভূমিকা পালন করে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না । শুধুমাত্র অভিনয় জগতে অভিনয় দক্ষতা নয় এমনকি নাচের মাধ্যমে কিন্তু মাঝেমধ্যে দখল করা খবরের শিরোনাম সেই ঘটনার পুনরাবৃত্তি দেখা গেল আরো একবার ।

এদিন ড্যান্স বাংলা ড্যান্সের মঞ্চে তিন শিক্ষাগুরু সহ শুভশ্রী শ্রাবন্তী স্টেজে উঠে পারফর্ম করলেন রামলীলা গানে। ওম, জিৎ, দর্শক স্থানে থাকলেও এই দুই সুন্দরী নায়িকা তখন স্টেজে আগুন ধরাচ্ছিলেন। শ্রাবন্তী শুভশ্রীর ড্যান্স পারফরম্যান্স এদিন ছিল দেখার মত, বিশেষ করে শুভশ্রী ছিলেন ফুল মুডে।

যদিও, ড্যান্স বাংলা ড্যান্সের অনুরাগী এবং বেশ কিছু নেট জনতার দাবী, ” এরা কি করতে চায়”, কারোর মন্তব্য, “আমরা দুর্গা পুজোর ভাসানে এর থেকে ভালো নাচতাম”, কেউ কেউ স্পষ্ট করে বলেই দিয়েছেন, “এবার থামুন”।এই দুই অভিনেত্রী যুগলবন্দি দর্শকরা দিয়ে চেটেপুটে খেয়েছে সে ব্যাপারে নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না।

Back to top button