এ কোন রূপে শ্যামা! কাঁধ থেকে খুলে যাচ্ছে জামা! এয়ারপোর্টে জামাইয়ের সঙ্গে তুমুল নাচ ‘কৃষ্ণকলি’ -র শ্যামার! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতে অভিনয় করা অভিনেত্রীরা খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছে যায় । তার পাশাপাশি জনপ্রিয় ধারাবাহিক । ঠিক তেমনই ধারাবাহিক জগতে অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন তিয়াসা রায়। যাকে কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামার চরিত্রে অভিনয় করতে দেখা যায় । একজন কালো মেয়ে সমাজে কিভাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারছে কিরকম ভাবে তাকে সংগ্রাম করতে হচ্ছে সে খুঁটিনাটি বিষয়গুলো তুলে ধরা হয়েছে সেই ধারাবাহিকের মধ্যে ।

যদিও ধারাবাহিকটি ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে । কিন্তু বিন্দুমাত্র কমেনি জনপ্রিয়তা । এবার সেই ধারাবাহিকে অভিনয় করা কৃষ্ণকলি অর্থাৎ থেকে দমদম বিমানবন্দরের নাচতে দেখা গেল। বেশ কিছুদিন আগে তিয়াসা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সুবানের সাথে। কিন্তু বিয়ের কিছুদিন পরেই গুজব রটে যে স্ত্রীর খ্যাতি সহ্য করতে পারছেনা সুবান ।তাই তাদের মধ্যে প্রতিনিয়ত ঘটছে ঝামেলা ,মনোমালিন্য । যদিও এ কথা অস্বীকার করেছেন সুবান এবং দাবি করেছেন তারা সুখী দম্পতি ।

তবে এসবের মাঝে শ্যামা অর্থাৎ তিয়াসা মজির হোসেন নিজের ছন্দে এবং ধারাবাহিক জগত এবং ভিডিওর মাধ্যমে তিনি প্রতিনিয়ত খুঁজে পাচ্ছেন নিজেকে এই ঘটনা বারবার সেই চিত্র তুলে ধরেছে । পরনে লাল জাম্প স্যুট, পায়ে হাই হিলস, পনিটেল করে বাঁধা চুল…দমদম বিমানবন্দরে তুমুল নাচছেন টলিউডের অন্যতম জনপ্রিয় সিরিয়াল কৃষ্ণকলির শ্যামা, ‘মস্ত জওয়ানি’র তালে তালে তাঁকে সঙ্গ দিচ্ছেন অন-স্ক্রিন জামাই বাবা জীবন অনিরুদ্ধ!

সোশ্যাল মিডিয়ায় বুধবার অভিনেত্রী তিয়াসা রায় ভিডিওটি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। এরপর তিয়াসা আজ বৃহস্পতিবার সকালে আরও একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে অবশ্য বলিউডের অন্যত্তম জনপ্রিয় গান ‘উর্বশী’র সঙ্গে একাই নেচে ফাটিয়ে দিয়েছেন তিনি।জানা গিয়েছে, শ্যামা অভিনয়ের জন্য বুধবার বারানসী উড়ে গিয়েছেন। সেই সময়েই অনস্ক্রিন জামাই রৌনাক দে ভৌমিককে নিয়ে এয়ারপোর্টে নাচ জুড়ে দেন। ক্যাপশনে তিয়াসা লিখেছেন, ‘এয়ারপোর্ট মস্তি’। ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সে ভিডিওটি ।

Back to top button