মা শুভশ্রীর সঙ্গে বসে হাততালি দিয়ে কীর্তন গাইছে ছোট্ট ইউভান! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এবার সবকিছুকে ছাপিয়ে গিয়ে মা শুভশ্রী গাঙ্গুলীর সাথে কীর্তন গাইল ছোট্ট ছেলে । চলতি মাসে ১২ ই সেপ্টেম্বর তার এক বছর পূর্ণ হলো । এই এক বছরে শিখে গেছে সে বহু কিছু । এমনকি বাইরে যাওয়ার জন্য বায়না করতে শিখে গেছে । মা বাবার সাথে বেশ কয়েকবার পার্টিতে আনন্দ করেছে । তার সাথে সাথে প্রতিনিয়ত বাড়িয়েছে তার জনপ্রিয়তা । বলুনতো কার কথা বলতে চলেছি।

ঠিকই ধরেছেন আপনারা আমি এই মুহূর্তে বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ছেলে এবং রাজ চক্রবর্তীর ছেলের কথা বলতে চলেছি। গত বছর ১২ সেপ্টেম্বর যখন জন্মগ্রহণ করে ঠিক তার পরেই খুলে ফেলা হয়েছিল তার নামে একটি ফ্যান পেজ । সেখান থেকে প্রতিনিয়ত তার নানান ধরনের ছবি এবং ভিডিও প্রকাশ করা হতো । যার ফলে সেই ফ্যানপেজে জনপ্রিয়তার সাথে সাথে বাড়তে থাকে এবং শুভশ্রী ছেলের জনপ্রিয়তা ।

এমনিতেই স্টার কিড হবার সুবাদে অনেকখানি জনপ্রিয়তা পেয়েছে সে । প্রতিনিয়ত তার অনুরাগীরা অপেক্ষা করতে থাকে তখন তার খুনসুটির একটি ভিডিও প্রকাশ করবেন শুভশ্রী গাঙ্গুলী বা রাজ চক্রবর্তী । প্রত্যেকে তাকে অত্যন্ত বেশি ভালোবাসে । বছর ঘুরে আবার ১২ ই সেপ্টেম্বর এসে হাজির হলো । জাঁকজমকপূর্ণভাবে ঘরোয়া পরিবেশে আয়োজন করা হলো তার জন্মদিনের পার্টি আর সেখানে বাবার সাথে তাল মিলিয়ে মিলিয়ে নাচলো নাচলো ছোট ছেলে ।

সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে রাজ চক্রবর্তীর কোন কারনে কোন একটি মন্দিরের আশ্রমের উপস্থিত হয়েছে । সেখানে সন্ধ্যা বেলাতে আরতির সাথে চলছে সং কীর্তন । সংকীর্তন এর গলা মেলালেন রাজ চক্রবর্তী নিজে । তার সাথে সাথে তার কোলে থাকা তার ছোট্ট ছেলে সেই আনন্দ উপভোগ করে নিল বাবার কাছ থেকে । ইতিমধ্যে তার সেই ভিডিওটি দুনিয়াতে ব্যাপক পরিমাণে রয়েছে শ্রদ্ধা দেখে আপ্লুত হয়েছেন ।

Back to top button