মায়ের কোলে চেপে নীল সমুদ্রের ধার দিয়ে ঘুরে বেড়াচ্ছেন ছোট্ট ইউভান! ভিডিও শেয়ার করলেন রাজ! ব্যাপক ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- টলিউডের জনপ্রিয় তারকা দম্পতিদের মধ্যে অন্যতম রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। প্রায় বেশিরভাগ সময়ই সংবাদ শিরোনামে থাকেন এই তারকা দম্পতি। দুজনেই নিজের নিজের পেশায় অত্যন্ত সফল, তা সত্ত্বেও অবসর সময়ে একে অপরকে ভালোবাসা জানাতে ভোলেননা তারা। দিন কয়েক আগেই এই তারকা দম্পতির একটি পুত্রসন্তান জন্ম নিয়েছে।

সন্তানের জন্মের পর থেকেই তাদের মধ্যে ভালোবাসা যেন কয়েকগুণ বেড়ে গিয়েছে। রাজশ্রী জুটির এই একমাত্র পুত্র সন্তানের নাম ইউভান চক্রবর্তী। গত বছর সেপ্টেম্বর মাসে জন্ম হয়েছে এই খুদে শিশুর। অর্থাৎ প্রায় বছরখানেক বয়স হলেও সোশ্যাল মিডিয়ায় ভক্ত সংখ্যা কম নয় রাজ-পুত্রের।সম্প্রতি প্রথমবার বাবা মায়ের সাথে মালদ্বীপ ভ্রমণের উদ্দেশ্যে রওনা হয়েছে ছোট্ট ইউভান।

দিন কয়েক আগেই কলকাতা বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছিলেন রাজ-শুভশ্রী এবং তাদের একমাত্র পুত্র ইউভান। তখনই জানা যায় তারা মালদ্বীপের উদ্দেশ্যে রওনা হতে চলেছেন।বলিউড হোক বা টলিউড অবসর সময়ে সেলিব্রিটিদের অন্যতম গন্তব্য মালদ্বীপ। পরিচালক রাজ চক্রবর্তীর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে উঠে এলো এই পরিবারের এমন এক দৃশ্য যা দেখে নেট নাগরিকরা আপ্লুত হয়ে পড়েছেন। ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে জলের ধারেই ইউভান কে কোলে নিয়ে হেঁটে চলেছেন শুভশ্রী। নীল জলরাশির মাঝখানে হলুদ পোশাক পরে অপূর্ব সুন্দর লাগছে শুভশ্রীকে।

ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম থেকে শেয়ার করেছেন শুভশ্রী। সম্ভবত স্ত্রীর এই ভিডিওটি বানিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। ইতিমধ্যেই ভিডিওটি প্রায় কয়েক লক্ষ দর্শকসংখ্যা অতিক্রম করে ফেলেছে।যদি আপনি এই তারকা জুটি কে পছন্দ করে থাকেন তাহলে কমেন্ট বক্সে নিজের মন্তব্য জানাতে অবশ্যই ভুলবেন না।

Back to top button