পরনে স্কুলের পোশাক, দারুণ অঙ্গভঙ্গিতে জনপ্রিয় গানে স্কুলের মধ্যেই উ-দ্দা’ম নাচ সুন্দরী যুবতীদের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আধুনিক যুগের অন্যতম যোগাযোগ সূত্র সোশ্যাল মিডিয়া। হলসম্প্রদায় ভিত্তিক তথ্য, প্রতিক্রিয়া, লিখিত উপকরণ ভাগ করে নেওয়ার এবং সহযোগিতার জন্য উত্সর্গীকৃত অনলাইন যোগাযোগ চ্যানেলগুলির সমষ্টি।বর্তমান এই আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে পড়ে সেটি হল সোশ্যাল মিডিয়া।হ্যা এই সোশ্যাল মিডিয়াই এখন আমাদের বিনোদন খেলাধুলা, গানবাজনা, সিনেমা, খবরাখবর প্রভৃতি

আরও অনেক কিছু উপভোগ করার বিপুল ব্যাবহৃত এবং সহজ মাধ্যম হয়ে উঠেছে। ছোটো থেকে বড়ো প্রায় সবার হাতেই এখন এই মাধ্যমটি পৌঁছে গেছে।আধুনিক সমাজের বহু তরুণতরুণীর বহু প্রতিভা, খেলাধুলা এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহাতে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে। আধুনিক সমাজে প্রায় সবাই বিভিন্ন তথ্য, জ্ঞান, শিক্ষা, প্রযুক্তি গ্রহণ করতে এই মাধ্যমের উপর বিপুল ভাবে সক্রিয় বলা যেতে পারে।বর্তমানে আধুনিকতার শিখরে এসে সব থেকে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া।

প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন, হয়েছেন বহু মানুষের কাছে অনুপ্রেরণা। এই মাধ্যমে একজন মানুষের প্রতিভা খুব কম সময়ের মধ্যে সবার কাছে পৌঁছায়। আবার সেই প্রতিভা দেখিয়ে মানুষের মনোরঞ্জন করে টাকাও উপার্জন করা যায়। পাশাপাশি এখানে বহু মানুষ তার প্রতিভা ভিত্তিক বহু পথে তার উপার্জনের মাধ্যম করে নিয়েছেন এবং বহু মানুষকে উপার্জনের পথ খুঁজতে সাহায্য করেছেন।

সবদিক দিয়েই যেমন-ব্যবসা, চাকরি, পড়াশোনা, খেলাধুলা, নিজের প্রতিভা ফুটিয়ে তোলা ইত্যাদি ও আরও বহু কিছুতে সাফল্য পেতে এটির সাহায্য নেয় বহু মানুষজন। সব কিছু মিলিয়ে সোশ্যাল মিডিয়া এক বহু সাহায্যকারী মাধ্যম আমাদের কাছে। বহু মানুষের বিভিন্ন প্রতিভার ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। এরই মধ্যে ভাইরাল হয়েছে তামিল কলেজ যুবতীদের তামিল গানের মিউজিকাল ডান্স ভিডিও।

এটি সম্প্রতিক ইউটিউবে ছাড়া হয়েছে। এই ভিডিওতে দেখানো হচ্ছে যে,তামিলের বিভিন্ন কলেজ পড়ুয়া তামিল গানের সাথে তালে তাল মিলিয়ে মিউজিকাল ডান্স ভিডিও করছে। আর এখানে প্রায় অনেকগুলি ফটো ভিডিও গুলিকে একসাথে কম্বাইন্ড করে এটি ভিডিও আকারে রূপ দিয়েছে।ভিডিওটি বর্তমান ইউটিউব উপস্থিত রয়েছে।ভিডিওটি সম্পূর্ন মিউজিকাল ডান্স ভিডিও। ভিডিওটিতে প্রায় ৩২ হাজার লাইক রয়েছে। ৬ মিলিয়নের বেশি মানুষ ভিডিওটিকে দেখেছেন। ইউটিউবে প্রায় ৩ বছর আগে ছাড়া হয়েছে। এটা যে ইউটিউব চ্যানেলে উপস্থিত তার নাম হলো Musically Tamil Queens। ভিডিওটি গিয়ে দেখতে পারেন।

Back to top button