মা হওয়ার পরেও পরিবর্তন হয়নি চেহারায়! ‘সুপার হট’ লুকে ধরা দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- গতবছর যখন দেশজুড়ে ম-হামারী তু-ঙ্গে সেই মুহূর্তের নতুন একটা পুত্র সন্তানের জন্ম দিয়েছিল কোয়েল মল্লিক । কোয়েল মল্লিক এর অবদান কতখানি সেটা নতুন করে বলার আর অপেক্ষা রাখে না । তার বাবা অনেকদিন ধরে অভিনয় জগতের সাথে যুক্ত থাকলেও বাবার পরিচয় এর সাহায্য নিয়ে নয় বরং নিজের দক্ষতা তে অভিনয় জগতের সাথে তিনি যুক্ত হয়েছেন এবং সফলতা অর্জন করেছেন ।

সন্তান জন্মগ্রহণ করার পর থেকে বিন্দুমাত্র মেদ জন্মাতে দেয়নি তার শরীরে এবার আলাদা রূপে দেখা গেল সেই অভিনেত্রী কে । নাটের গুরু সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে তার ।নাটের গুরু সিনেমার পাশাপাশি বন্ধন সাত পাকে বাঁধা একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে সেখানে জয় করেছিল দর্শকদের মন । আলোচনার মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল কোয়েল মল্লিক ।

প্রতিটি সিনেমাতে কোয়েল মল্লিক কে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে তার অনুরাগীরা । সেই অর্থে প্রতিনিয়ত বেড়েই চলে তার জনপ্রিয়তা । অবশেষে ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং কে তিনি বিয়ে করেন । তারপর থেকেই অল্প অল্প ভাবে অভিনয় থেকে দূরে সরতে শুরু করে অভিনেত্রী । যেখানে অন্যান্য অভিনেত্রী দের কে নিয়ে স-মালোচনা বি-তর্ক উৎসব ক-টাক্ষ

এবং সমালোচনা প্রবল পরিমাণে চলছে সেখানে কিন্তু কোয়েল মল্লিক এক আলাদা মাত্রা নিয়েছে নিজের প্রতি । এখনো এই সোশ্যাল মিডিয়াতে কোয়েল মল্লিককে নিয়ে কোনো রকম কোনো কু-রুচিকর মন্তব্য ক-টাক্ষ বা সমালোচনা হতে হয়নি এমনকি চরিত্র নিয়েও কখনো ওঠেনি প্রশ্ন । শেষবারের মতন তাকে ফ্লাইওভার সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছিল । সন্তান জন্মগ্রহণ করার পর থেকে অনেকখানি সংসারী হয়ে উঠেছেন তিনি ।

তাই অভিনয় জগত থেকে সম্পূর্ণ রকমভাবে সরে এসেছেন । কিন্তু ফের আরও একবার আলাদা মাত্রায় ধরা দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক । সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক । কোয়েলের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা স্লি-ভলেস টপ ও নীল জ্যাকেট এবং নীল ডেনিম যাতে রয়েছে নট বাঁধা। কোয়েলের মুখে রয়েছে হালকা মেকআপ, গলায় অক্সিডাইজড নেকপিস।

তাঁর চুল রয়েছে খোলা। ছবিটি শেয়ার করে কোয়েল লিখেছেন, জীবন খুব ছোট। তাই নিজেকে সুযোগ‍্য গড়ে তোলার দরকার। কোয়েলের এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। কোয়েলের ছবিতে মিমি লিখেছেন ‘হট’। অঙ্কুশ বলেছেন, ‘মাইন্ডব্লোয়িং’। আবীর -এর পছন্দ হয়েছে কোয়েলের ছবি। তার এই ছবি দেখে রীতিমত মন্ত্রমুগ্ধ তার অনুরাগীরা ।

Back to top button