মালদ্বীপে সমুদ্রে কালো বিকিনি পরে রাজের সঙ্গে রোম্যান্সে মজেছেন অভিনেত্রী শুভশ্রী! পোস্ট করলেন ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- জীবনের সবথেকে সেরা মুহূর্ত কাটাচ্ছে এই মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী । শত কর্মব্যস্ততা থাকার পরেও নিজেদের জন্য কিছুটা সময় বের করে নিয়েছেন তারা তাই ছুটি কাটাতে পাড়ি দিয়েছে মালদ্বীপে । আমরা জানি যে এই মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে ।

কিন্তু বেশ কিছু দিনের জন্য ছুটি নিয়ে তিনি পাড়ি দিয়েছেন মালদ্বীপে এবং সেখান থেকে যে সমস্ত ছবি বা ভিডিও তুলে ধরছেন অনুরাগীদের উদ্দেশ্য তা রীতিমতো এককথায় অনবদ্য এবং মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে হচ্ছে ভাইরাল। অপরদিকে রাজ চক্রবর্তী বাংলার অভিনয় জগতে একজন সুদক্ষ পরিচালক । বহু নতুন মুখ বা প্রতিভাকে সামনের সারিতে তুলে আনার নেপথ্যে রয়েছে এই মানুষটি ।

অভিনয় জগতের সাথে যুক্ত থাকার পাশাপাশি তিনি রাজনৈতিক জগতের সাথে যুক্ত হয়েছেন ইদানিং । বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি মানুষের পাশে থাকার চেষ্টা করছেন সাধ্য মতো। তিনিও রাজনৈতিক জগতের ও অভিনয় জগৎ থেকে কিছুটা হলেও বিরতি নিয়ে পাড়ি দিয়েছে মালদ্বীপে । প্রতিনিয়ত ও শুভশ্রী গাঙ্গুলী মালদ্বীপ থেকে একাধিক দুর্ধর্ষ কিছু ছবি এবং ভিডিও শেয়ার করে চলেছেন তার অনুরাগীদের উদ্দেশ্যে ।

সম্প্রতি বিকিনি পরা অবস্থায় একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে শুভশ্রীকে কালো রঙের একটি বিকিনি পরা অবস্থাতে রাজের সাথে । এবং সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন পৃথিবীর সেরা জিনিস তুমি রাজ । আমি তোমাকে এভাবে ভালবাসতে চাই । তুমি আমার এভাবেই পাশে থেকো । এর থেকে বোঝা যাচ্ছে যে শুভশ্রী গাঙ্গুলী রাজ চক্রবর্তীকে ঠিক কতটা ভালোবাসে । আপাতত তারা প্রেমে মত্ত মালদ্বীপে ।

Back to top button