“আমাকে চোর,মোটা, সঙ্গমে অক্ষম বলে অপবাদ দেওয়া হচ্ছে!” – অভিনেত্রী শ্রাবন্তীর বি’রুদ্ধে প্র’তিবাদ করে উঠলেন প্রাক্তন স্বামী রোশন সিং!

নিজস্ব প্রতিবেদন :- কয়েকদিন ধরে খবরের শিরোনাম দ-খল করে রেখেছে শ্রাবন্তী চ্যাটার্জী । অভিনয় জগতে সাফল্য পেল ব্যক্তিগত জীবনেও পায়নি সাফল্য । একাধিকবার বিবাহ বিচ্ছেদ ঘটেছে তার । যার ফলে সমালোচনার মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে শ্রাবন্তী । ১৯৯৭ সালে মায়ার বন্ধন এর মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করে এই অভিনেত্রী । তারপর ২০০৩ সালে চ্যাম্পিয়ন সিনেমাতে নিজেকে সম্পুর্ন রকম ভাবে প্রকাশ করেন ।

তারপর অল্প বয়সে বিয়ে করেন অভিনেত্রী । অবশেষে ২০১৬ সালে সম্পর্কে প্রথমবারের জন্য বিচ্ছেদ ঘটে পরিচালক রাজীব বিশ্বাস এর সাথে । তবে জীবন থমকে যায়নি তার । তারপর আর মুম্বাইয়ের এক মডেলার কে তিনি বিয়ে করেন । বছর ঘুরতে না ঘুরতেই সে সম্পর্ক বিচ্ছেদ ঘটে যায় । তারপর রোশন নামে এক ব্যবসায়ীকে তিনি বিয়ে করেন । কিন্তু সেই সম্পর্ক গত বছর পুজোর সময় থেকে ভাঙতে শুরু করে ।

তবে শ্রাবন্তী তার প্রাক্তন প্রেমিকাকে নিয়ে যে সমস্ত মিথ্যা অপবাদ ছড়াচ্ছে তার বন্ধু মহলে তা শুনে চুপ থাকতে পারলো না তার প্রাক্তন স্বামী রোশন । এবার পাল্টা জবাব দিলেন তিনি ও । তিনি এদিন সংবাদমাধ্যমকে বলেন তাঁর ঘনিষ্ঠ বন্ধুদেরকে শ্রাবন্তী জানিয়েছেন যে তার ওজন বেড়ে যাওয়ার জন্য তিনি শারীরিকভাবে সঙ্গমে অক্ষম হয়ে পড়েছেন, যে কারণে অভিনেত্রী তার সঙ্গে সুখী ছিলেন না।

এমনকি তিনি অভিনেত্রীর থেকে এক কোটি টাকা চু-রি করেছেন এমন মিথ্যা অ-পবাদও দেওয়া হচ্ছে বলে এদিন জানান রোশন। এই সমস্ত অ-ভিযোগের পাল্টা প্রতিবাদ করে এদিন রোশন জানিয়েছেন শ্রাবন্তীর কোন অ-ভিযোগ থাকলে তা তার সরাসরি আদালতকে জানানো উচিত । এভাবে তার নামে মিথ্যা অপবাদ দেওয়া মোটেই গ্রহণযোগ্য নয়। বলাই বাহুল্য শ্রাবন্তী -রোশনের তরজায় ফের উত্তপ্ত সোশ্যাল মিডিয়া।

Back to top button