অবাক দৃশ্য! অবিকল মানুষের মতো মাইকের সামনে গান গাইছে ছোট্ট টিয়াপাখি! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত কত অবাক করার মতন ঘটনার সাক্ষী থাকতে পারছি আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।এবং এই ধরনের ঘটনা গুলি সাধারণত অন্যান্য বাকি সকল ঘটনা থেকে অনেকখানি বিরল হয় ।।মানুষের পাশাপাশি জন্তু-জানোয়ার কিন্তু দখল করছে এই সোশ্যাল মিডিয়ার খবর । সেই চিত্র দেখা গেলো আরও একবার । কথাতে আছে বন্যরা বনে সুন্দর শিশুরা মাতৃকোলে একথাটি সাথে আমরা পূর্ব পরিচিত ।

এবং এই ছোট্ট একটি লাইন বারবার ইঙ্গিত দেয় যে যার যেখানে থাকার কথা যাকে যেখানে ভালো লাগে তাকে সেখানে থাকতে দেওয়া উচিত । কিন্তু কোথাও যেন মাঝে মধ্যে ব্যা-ঘাত ঘটে সেই শৃঙ্খলে । ভেঙ্গে যাওয়া এই শৃংখল গুলির কথা আমরা জানতে পারি মূলত সোশ্যাল মাধ্যমে । আমরা এর আগে দেখেছিলাম টিয়া পাখির কাতর আর্জি করে বাড়ির মালকিনকে মা মা বলে ডাকা ।

তার পাশাপাশি দেখেছিলাম একই থালায় মালিক এবং টিয়া পাখির ভাত খাওয়ার গল্প । এমনকি দেখেছিলাম যে টিয়া পাখি গিটারের সুরে তাল মিলিয়ে গান করছে। এই সমস্ত ঘটনাগুলো আমাদেরকে অবাক করে তুলেছিল এবং আগামীদিনেও করবে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না । এবং সেই আশা থেকেই পুনরায় ভাইরাল হলো আর একটি ভিডিও। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে এক ব্যক্তির সামনে বসে রয়েছে একটি টিয়া পাখি ।

এবং টিয়া পাখিটি অবিকল মানুষের মতন কথা বলছে ও গান গাইছে । এই ঘটনাটি আপনি যতক্ষণ না পর্যন্ত দেখবেন ততক্ষণ হয়তো বিশ্বাস করতে পারবেন না । কিন্তু বাস্তবে এমনটাই ঘটেছে । সেখানে দেখা যাচ্ছে যে উপস্থিত থাকা এক যুবতী একটি হিন্দি গান গাইলেন দু লাইন এবং সেই গানকে অবিকল মানুষের মতন গাওয়ার চেষ্টা করল সে টিয়া পাখিটি । যা দেখে রীতিমত অবাক নেট পাড়ার মানুষেরা । কিন্তু আমরা একথা সকলেই জানি যে টিয়া পাখি কথা বলতে পারে । যেহেতু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গুলি প্রকাশিত খুব কম হয় তাই অনেকে টি দেখে অবাক হয়েছেন ।

Back to top button