ভাইরাল গানের তালে তাল মিলিয়ে দুর্দান্ত নাচ নাচল তৃনা সাহা, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী তৃনা সাহা। সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “খড়কুটো” ধারাবাহিকটিতে গুনগুন নামের একটি চরিত্রে অভিনয় করছেন তৃণা। ইতিমধ্যেই তিনি নিজের অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে মন জয় করে নিয়েছে সকল দর্শকদের।মাঝে মধ্যেই তৃণা নিজের সোশ্যাল মিডিয়ার প্রোফাইল থেকে নিত্য নতুন ছবি ও ভিডিও পোস্ট করে তাক লাগিয়ে দেন দর্শকদের। সম্প্রতি তৃনা সাহার পোস্ট করা এই ভিডিও ঝ-ড়ের বে-গে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী তৃণা সাহা। তাঁকে দেখে একের পর নেটিজেনদের চোখ কপালে ওঠার জোগার। অভিনেত্রী অতিথি ছিলেন তৃণা সাহা। কিন্তু নিজের ওজন প্রচন্ড বেশি হওয়ার কারণে সিনেমায় কিংবা সিরিয়ালে সুযোগ দিতে সমস্যা হয়েছিল তার।সিরিয়ালে অভিনয় করার আগে তৃনার ওজন ছিল ৭২ কেজি। অভিনেত্রী হিসেবে নয় বরং সহকারী পরিচালক হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন টলি পাড়ায়। পরবর্তীকালে নিজের ওজন কমিয়ে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “খোকাবাবু” সিরিয়ালের চান্স পেয়েছিলেন তৃণা।

সোশ্যাল মিডিয়ায় যা কিছু ট্রেন্ডিং, সেই ট্রেন্ডিং গান বার ডান্স সবার আগে চোখে পড়বে তৃনা সাহার ইনস্টাগ্রাম প্রোফাইলে। ট্রেন্ডিংএর দিক থেকে তিনি সবসময়ই এগিয়ে। বিশেষত ইনস্টাগ্রামে বেশি ভাইরাল তিনি।প্রায় দিনই নিজের নানা ধরনের নাচের ভিডিও পোস্ট করে সকলকে মাতিয়ে রাখেন তৃণা সাহা। এবারেও তার ব্যতিক্রম হল না। সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং “বাচপান কা প্যায়ার”। এবার সেই গানেই জমিয়ে নাচলেন তৃণা সাহা। নাচের সেই বিশেষ মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তৃণা।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৮ সালে জনপ্রিয় এক গুজরাটি শিল্পীর গাওয়া গান “বাচপান কা প্যায়ার”। এবার সেই গানটি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তবে এবার কোন গুজরাটি শিল্পীর কন্ঠে নয়, বরং এক ছোট্ট ছেলের কন্ঠে গানটি রীতিমতো সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে।ছত্রিশগড়ের সহদেব ডিরডো নামক এক স্কুলছাত্র গানটি গেয়ে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। এই গান গেয়েই লাইমলাইটে এসেছে সহদেব। তার গাওয়া গান এখন সকলের মুখে মুখে ঘোরাফেরা করছে। বর্তমানে এই গান এখন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন।

বর্তমানে সহদেব ছত্তিশগড় সহ গোটা দেশ থেকে অনেক ভালোবাসা পাচ্ছে। ছত্তিশগড়ের সুকমার বাসিন্দা এই সহদেব স্কুলের পোশাক পরেই গলা ছেড়ে ‘‌বাচপান কা প্যায়ার’‌ গানটি তাকে গাইতে দেখা গিয়েছে। স্কুলের কোনো এক শিক্ষকের অনুরোধেই গানটি তাকে গাইতে দেখা গিয়েছে।এরপর সে গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে যায়। টলিউড হুকবা বলিউড সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে সহদেবের এই গান। কোনদিনও চর্চা না করা গানের সুরেই এখন মন মজেছে নেট বাসিন্দাদের।

অন্যদিকে টলিউড অভিনেতা অভিনেত্রীদের মধ্যে “বাচপান কা প্যায়ার” নিয়ে চলছে ব্যাপক পাগলামি। ছোট ছোট ভিডিও শ্যুট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে তারকাদের৷ এই বিশেষ জনপ্রিয় গানের সঙ্গে তারকাদের নাচ বা অভিব্যক্তি খুবই পছন্দ করেছেন নেতিজেনরা।ফলে হাজার হাজার ভিউ, লাইক, কমেন্ট পাচ্ছেন তারকারা। চোখে মুখে দুঃখের এক্সপ্রেশন দিয়ে একটি মজাদার ভিডিও পোস্ট করেন নিখিল ওরফে নীল। বাদ গেলেন ন তার সহধর্মিনী তৃণা সাহা। তিনিও মাতলেন “বাচপান কা প্যায়ার”এ। “টিউবলাইট নিউজ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সেই ভিডিও পোস্ট করা হয়েছে। আড়াই হাজার মানুষ ভিডিওটি দেখে নেওয়ার পাশাপাশি প্রচুর সংখ্যক লাইক পড়েছে ভিডিওটিতে।

Back to top button