“শেষবারের মতো ওর মুখটা একবার দেখতে দিন!” – সিদ্ধার্থ কে একবার দেখার জন্য কাতরাচ্ছেন শেহনাজ!

নিজস্ব প্রতিবেদন :- যে সমস্ত মানুষ গুলো কে ভালবেসে আমাদের আশেপাশে পৃথিবী গড়ে ওঠে সেই সমস্ত মানুষ যদি হঠাৎ করে হাত ছেড়ে দেয় তাহলে কিন্তু পায়ের তলা থেকে মাটি সরে যাবার মত উপক্রম হয় । কখনো কখনো সেই সমস্ত মানুষগুলো ইচ্ছাকৃতভাবে দূরে চলে যায় । আবার কখনো পরিস্থিতি তাদেরকে দূরে চলে যেতে বাধ্য করে । তবে প্রথমে তুলনায় দ্বিতীয় টা কিন্তু বেশি ক-ষ্টকর ।

কেউ যদি ইচ্ছাকৃতভাবে দূরে চলে যায় তাহলে কিন্তু তাকে চোখের সামনে দেখা যায় যে মানুষটি অস্তিত্ব রয়েছে । কিন্তু যদি কোনো কারণে পরিস্থিতি তাকে পৃথিবী ছেড়ে চলে যেতে বাধ্য করে তাহলে চিরজীবনের মতো তাকে হারাতে হয় মোবাইলের স্ক্রিনে থাকে ছবি দেখে কাটাতে হয় বাকি সময়টা । বিগ বসের বিজয়ী তিনি । এর পাশাপাশি বিভিন্ন মিউজিক ভিডিওতে কাজ করেছেন অভিনয় দক্ষতা দেখে মন্ত্রমুগ্ধ হচ্ছিল দর্শকেরা ।

তাই খুব অল্প সময়ের মধ্যে পেয়েছিল ব্যাপক পরিমাণে জনপ্রিয়তা । সে জনপ্রিয়তার কাল হয়ে দাঁড়ালো? এমনটা প্রশ্ন করছে নেটিজেনরা । কারণ মাত্র ৪০ বছর বয়সে এই পৃথিবী ছেড়ে চলে যেতে হল । কিন্তু যাকে ঘিরে তার স্বপ্ন , যে তার প্রেমিকা তার অবস্থা এই মুহূর্তে কি হচ্ছে তা হয়তো ভাষায় ব্যক্ত করা যাবে না । সিদ্ধার্থ শুক্লা অভিনয় জগতে বেশ জনপ্রিয়তা পাচ্ছিল ধীরে ধীরে । তার প্রেমিকার নাম হচ্ছে শেহেনশা ।

প্রেমিকের অকাল মৃত্যুতে বু-কফা-টা কা-ন্নায় ভে-ঙে পড়তে দেখা গেল তাকে । যদি এমনটা খুব স্বাভাবিক । বারবার একটা কথাই বলছেন গোটা পৃথিবী কে আমার হাতে তুলে দিয়ে চলে গেল । তার কাছে সিদ্ধার্ত গোটা পৃথিবীর সমান ছিল। শেষবারের মতন দেখার জন্য ময়নাতদন্তের পর যখন তার দেহ বাড়ির লোক এদের হাতে তুলে দেয়া হয় তখন তার বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় প্রেমিকা । গাড়িতে রীতিমতো বু-কফা-টা কা-ন্নায় কাতরভাবে ছটফট করতে দেখা গেল তাকে । এই ভিডিও ক্লিপ গুলি প্রতিনিয়ত আবেগপ্রবণ করে তুলেছে দর্শকদেরকে ।

Back to top button