বড় সজারুকে খে-তে গিয়ে ম-রতে হলো বি-শাল কো-বরাকে, তু-মুল ভাইরাল এই ভিডিও মুহূর্তে ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন :- আমরা আগেই বলেছি যে সোশ্যাল মিডিয়া শিক্ষা ক্ষেত্রে অন্যতম একটি প্ল্যাটফর্ম হয়ে উঠেছে তরুণ প্রজন্মের কাছে । এই সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র নিজেদের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরার কাজ করে এমন কিন্তু নয় ।তার পাশাপাশি বিভিন্ন ধরনের শিক্ষামূলক ভিডিও আমাদের সামনে তুলে ধরার চেষ্টা করে । যার ফলে আমরা সেখান থেকে জ্ঞান অর্জন করতে পারি এবং নিজেদেরকে আপডেট রাখতে পারি সময়ের সাথে সাথে ।  সম্প্রতি যে ঘটনাটি দেখা গেছে সেটি অত্যন্ত মর্মান্তিক এবং বে-দনাদায়ক ঘটনা একটি সা-প এবং সজারু কে নিয়ে আসুন আমরা বিস্তারিত ।

মানুষ হোক বা অন্য কোন প-শুপাখি জ-ন্তু-জা-নোয়ার প্রত্যেকে কিন্তু জীবন যু-দ্ধে টিকে থাকার জন্য একে অপরের সাথে ল-ড়াই করে চলেছে । এই ল-ড়াইয়ে যারা হেরে যাচ্ছে তাদের অস্তিত্ব চিরকালের জন্য বিলীন হয়ে যাচ্ছে পৃথিবীর বুক থেকে । এবং যারা জয় লাভ করছে তারা পরবর্তী প্রজন্মের জন্য অস্তিত্ব টিকিয়ে রাখতে পারছে । এই ল-ড়াইয়ে দৃশ্য অত্যন্ত ম-র্মান্তিক এবং বে-দনাদা-য়ক হয়ে ওঠে মাঝেমধ্যে যেমনটা হলো এই বার ।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে একটি গর্তের মধ্যে লু-কিয়ে ছিল সজারু এবং সেটিকে আ-ক্রমণ করতে যায় একটি বড় আকারের সা-প । কিন্তু সজারু টি এতটাই ভয়-ঙ্কর এবং খ-তর-নাক ছিল যে অবশেষে সা-পটি নিজের বি-পদ নিজেই ডেকে আনল । রীতিমতো না-জেহাল অবস্থা হয়ে পড়লো সেই সা-পের ।ভিডিওর একদম শেষ প্রান্তে গেলে আপনি দেখতে পাবেন যে হয়তো সজারু টি নিজেকে সা-পের ক-বল থেকে মুক্ত করতে পেরেছে কিন্তু সাপের গোটা গা-য়ে বি-ধে গে-ছে সজারুর কাঁ-টা । যার ফলে তী-ব্র য-ন্ত্রণায় ছ-টফট করছে সেই সা-পটি ।

ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে। তার পাশাপাশি এসেছে সেই ভিডিও কে ঘিরে চাঞ্চল্য এই ধরনের ঘটনা আমরা খুব বিরল দেখতে পায়। তাই এই ধরনের ঘটনা আমাদের কাছে চির স্মরণীয় হয়ে থাকে এবং কৌতুহলী হয়ে থাকে। তাই সেই মতো সেই ভিডিওকে ঘিরে এসেছে বিভিন্ন কৌ-তুহলিক মন্তব্য । মিনিটে মিনিটে বেড়েছে শেয়ারের সংখ্যা ।

Back to top button