অবশেষে নিজের বিয়ে নিয়ে মিডিয়ার সামনে মুখ খুললেন অভিনেতা অঙ্কুশ! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।


নিজস্ব প্রতিবেদন
:- বাংলার অভিনয় জগতে অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন কে চেনে না এমন কেউ নেই । জনপ্রিয় এই জুটি দীর্ঘ ১০ বছর ধরে একসাথে সম্পর্ক রয়েছে । এবং কখনোই তারা একে অপরকে ছেড়ে যাওয়ার কথা ভাবতে পারেনি । তারা তাদের নিজস্ব খুনসুটির ভিডিও মাঝেমধ্যেই শেয়ার করে থাকেন অনুরাগীদের সাথে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।তার পাশাপাশি মারামারি ঝগড়া ঝামেলা সবকিছুর ছোটখাটো আপডেট দিতে থাকেন অঙ্কুশ হাজরা এবং মানুষের কাছে এই জুটি ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে।

ধারাবাহিক জগৎ দিয়ে মূলত শুরু হয়েছিল ঐন্দ্রিলার জীবন এবং অঙ্কুশের জীবন শুরু হয়েছিল কেল্লাফতে একটি সিনেমার মাধ্যমে । ২০১০ এ প্রকাশিত পাওয়া কেল্লাফতে সিনেমা টি তার জীবনের নতুন অধ্যায়ের সূচনা করেছিল । তারপর থেকে একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন । কিন্তু ঐন্দ্রিলা সেন কোন বড় পর্দা তে তেমনভাবে অভিনয় করেন । সম্প্রতি অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা কে দেখা যাবে বড় পর্দায় এবং সেটি হল ম্যাজিক নামক একটি সিনেমা ।

সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে বেশ পছন্দ করে এই দুই জুটি । মাঝে মধ্যে বিভিন্ন খুনসুটির ভিডিও বা হাসির মজার ভিডিও উপস্থাপনা করে দর্শকদের উদ্দেশে । তবে অনুরাগীদের উত্তেজনা এবং উচ্ছ্বাস কোন অংশে কম থাকে না ।প্রতিনিয়ত জিজ্ঞেস করতে থাকে যে কবে তাহলে বিয়ে করছে । যদিও অঙ্কুশ হাজরা বলেন যে এখনো কিছু করে বলা যাবে না ।।তবে অনুরাগীরা এমনটা মনে করছে খুব অল্প সময়ের ব্যবধানে তারা একে অপরকে বিয়ে করতে চলেছে।

এমনকি ঐন্দ্রিলা বলেছেন যে তার বিয়ে শুধুমাত্র বাঙালিয়ানা তে হতে হবে । অন্য কোনভাবে আর করা যাবেনা । ধারাবাহিকে অনেকবার তাকে গৃহ বধুর সাজে সজ্জিত হতে হয়েছে । তাই তার বিয়েতে বিশেষ নতুনত্ব থাকবে সাজে । সে ব্যাপারে তিনি ইচ্ছে প্রকাশ করেছিলেন এক সংবাদমাধ্যমের কাছে । তার পাশাপাশি তিনি বলেন যে তার এবং অঙ্কুশ হাজরা পরিবার সম্পূর্ণ এক ।পরিবারের সাথে সময় কাটানো আড্ডা দেওয়া ইত্যাদি তাদের পছন্দের ।

v

Back to top button