বাড়িতে জমা করা জ্বালানি কাঠের স্তুপ থেকে বিশাল বড় কিং কো’বরা উদ্ধার করলেন যুবক! ফোঁ’স করতেই ঘটলো বি’পত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । কখনো আবার দমফাটা হাসির ভিডিও আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । আর এবার ঠিক সেরকমই একটি হলো ।

যেটি অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের। পৃথিবীর একমাত্র সরীসৃপ প্রাণী হল সাহাকে পৃথিবীর প্রতিটি মানুষ ভয় পায় । অবশ্য ভ-য় পাওয়ার যথেষ্ট কারণ রয়েছে । কারণ সা-পের দং-শনে রীতিমতো প্রা-ণ চ-লে যেতে পারে একটি জলজ্যান্ত মানুষের । এই অবস্থাতে দাঁড়িয়ে সাপকে ভয় পাওয়া ছাড়া কোনো রকম কোনো উপায় নেই । কিন্তু এমন কিছু মানুষ থাকে যাদের ক্যামেরা সাপুড়ে বলে থাকি ।

সেই সমস্ত মানুষরা কিন্তু প্রতিনিয়ত সা-পের সাথে নিজেদের জীবন অতিবাহিত করে । তাদেরকে উদ্ধার করা এবং নিরাপদ জায়গা ছেড়ে দেওয়া হচ্ছে তাদের মূল কাজ । তাই তাদের মধ্যে সেই ভ-য় কাজ করে না তবে সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে তা আপনার গান করবে সে ব্যাপারে আমি নিশ্চিত । সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে দেখা হয়েছে সেটি উড়িষ্যার একটি গ্রামের দৃশ্য । সেখানে দেখা যাচ্ছে যে বাড়ির পিছন দিকে রাখা আবর্জনার স্তূপে বাসা বেঁধেছে একটি কো-বরা সা-প।

সে যেন তেন কোন প্রকার নয় বরং কিং কো-বরা। বিশালাকৃতির এ কিং কো-বরা সা-প দেখতে পেয়ে আ-তঙ্ক সৃষ্ট হয়েছে গ্রামবাসীদের মধ্যে । তৎক্ষণাৎ তারা স্থানীয় এক সা-পুড়ে খবর দেয় কিছুক্ষণের মধ্যেই সেখানে উপস্থিত স্থানীয় এক সা-পুড়ে । সে তার সরঞ্জাম এবং দক্ষতার সাহায্যে সেই সা-পকে উদ্ধার করে এবং নিরাপদ জায়গায় নিয়ে যায় । যার ফলে গ্রামের মানুষরা আতঙ্কের হাত থেকে রেহাই পায় । ইতিমধ্যে তার ভিডিওর মাধ্যমে ব্যাপক পরিমাণে ।

Back to top button