বাড়ির ছাদে ‘বড়ি মুশকিল’ – গানে তুমুল নাচ নীপা ও তোর্সার! প্রশংসা পেলেন নেটদুনিয়ায়! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া এবং টেলিভিশনের দরুন স্টার জলসার মিঠাই ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সকলের মধ্যে। প্রতিনিয়ত এই ধারাবাহিকে ঘটে চলা নানান রোমাঞ্চকর দৃশ্য দর্শকদের মনে সাড়া জাগিয়েছে। ইতিমধ্যেই ধারাবাহিকে অভিনীত চরিত্র রাও যথেষ্ট পরিচিতি অর্জন করেছেন।

মিঠাই ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায়। ইতিমধ্যেই দুজনে বেশ জমিয়ে অভিনয় করে অনুরাগীদের পছন্দের অভিনেতার তালিকায় জায়গা করে নিয়েছেন। এর মাঝেই ভাইরাল হলো ধারাবাহিকের সেট থেকে একটি ভিডিও। সম্প্রতি দিন কয়েক আগেই ধারাবাহিকের সিদ্ধার্থ এবং মিঠাইয়ের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

যদিও বেশ বাধা-বিপত্তি পেরিয়ে এই বিয়ে অনুষ্ঠিত হয়।অনেকটা সাত কান্ড রামায়ণ এরপর মিঠাই সিদ্ধার্থের শুভদৃষ্টি মাল্যদান সম্পন্ন হয়। এই বিয়ের মঞ্চে উপস্থিত ছিল টেস বুড়ি অর্থাৎ তোর্সা। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকলেও তোর্সার পরনে ছিল খুব সাধারণ সাদা শাড়ি ও নীল পাড়। অভিনয়ের সময়ে চোখে জল নিয়ে অভিনয় করলেও সেটের বাইরে হতেই জমিয়ে নাচতে শুরু করে দেন এই অভিনেত্রী।

সম্প্রতি এই ধারাবাহিকের সাইট থেকে ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে নীপা এবং তোর্সা ছাদের উপর উঠে জমিয়ে হিন্দি গানের সঙ্গে তাল মিলিয়ে নাচ করছেন। দেখে মনেই হচ্ছে না তোর্সার মনে কোন দুঃখ রয়েছে। তার এই নাচ ভাইরাল হতে বেশ প্রশংসা করেছেন অনুরাগীরা। প্রসঙ্গত মিঠাই এবং সিদ্ধার্থ দুজনের সাথেই বাস্তব জীবনে বেশ ভালো বন্ধুত্ব রয়েছে তোর্সার।

Back to top button