জন্মদিনে মাসির কোলে উঠে দারুন মজায় মেতেছে ছোট্ট ইউভান! আপ্লুত ভক্তরা! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ফের আরো একবার মাসির কোলে চেপে আনন্দে আত্মহারা রাজপুত্র । ইতিমধ্যে তার বয়স এক বছর হয়ে গেছে । কিন্তু নেট দুনিয়ার সেলিব্রিটি হয়ে গেছে এই ক্ষুদে বাচ্চা । আমার আর বলার অপেক্ষা রাখে না যে আমি এই মুহূর্তে কার কথা বলতে চলেছি । ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর ছেলে চক্রবর্তীর কথা বলতে চলেছি। বয়স তার মাত্র নয় মাস হবে ।

ইতিমধ্যে সে শিখে গেছে বিভিন্ন কলাকৌশল । এমনকি বাড়ির বাইরে যাওয়ার জন্য বায়না করতে শিখে গেছে বাবা-মায়ের কাছে মাঝেমধ্যে নানান ধরনের খুনসুটির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে যা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন তার অনুরাগীরা এবারও ঠিক তেমনটাই দেখা গেল । শুভশ্রী গাঙ্গুলী প্রতিটা দিন প্রতিটা মুহূর্ত কেটে যায় তাকে নিয়ে ।

তার খু-নসুটি করে নানান রকম অংশগুলিকে শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী ক্যামেরাব-ন্দি করে তার অনুরাগীদের সাথে শেয়ার করে । সেই অর্থে বেড়েই চলে অনুরাগীদের চাহিদা প্রতিনিয়ত । জানতে শুরু করে যে প্রতিদিন সে কিরকম কি করছে এবং সে চাহিদার জন্যই প্রতিনিয়ত শুভশ্রী গাঙ্গুলী কোন কোন ভিডিও আপলোড করে থাকে তার সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে । যা দেখে রীতিমত মুগ্ধ হয়েছে তার অনুরাগীরা ।

হবেই না বা কেন কারণ তার ও যে অনুরাগী সংখ্যা রয়েছে ।অর্থাৎ ছোট্ট ছেলের তৈরি হয়ে গেছে ইতিমধ্যে অনুরাগী মহল। সম্প্রতি আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে শুভশ্রী এবং রাজ চক্রবর্তীর ছেলে কে দেখা যাচ্ছে সেখানে মাসির কোলে চেপে খিলখিলিয়ে হাসছে রাজ চক্রবর্তীর ছোট্ট ছেলের ইউভন্ ।

তার পাশাপাশি জাঁকজমকপূর্ণভাবে ঘরোয়া পরিবেশে তার জন্মদিন উদযাপন করা হয়েছিল সেই চিত্র ফুটে উঠেছে নেট মাধ্যমে। মাঝেমধ্যেই তার ভাইরাল হওয়া ভিডিও গু-লি দর্শকদের মন ছুঁয়ে যায় এই ভিডিওটি তার মধ্যে অন্যতম একটি বলা যেতেই পারে কারণ ভিডিওটি খুব অল্প সময়ের মধ্যে প্রচুর মানুষ দেখে ফেলেছে এসেছে অনেক মন্তব্য ও শুভেচ্ছা বার্তা।

Back to top button