“কথা দিয়েও কথা রাখলো না সিদ্ধার্থ! ফাঁকি দিয়ে চলে গেল!” – কা’ন্নায় ভে’ঙে পড়লেন শেহনাজ! তুমুল ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- যখন কোন মানুষ আমাদের সাথে ওতপ্রোতভাবে আমাদের জীবনে জড়িয়ে যায় তখন তার সাথে বেশ কিছু মুহূর্ত তৈরি হয় যে সমস্ত মুহূর্তগুলো ভীষণ আনন্দের হয় । এবং এই সমস্ত মুহূর্তগুলো প্রতিনিয়ত আমাদেরকে সেই মানুষ সম্পর্কে আরো ভালোবাসা বাড়িয়ে তুলতে সাহায্য করে । কিন্তু যদি হঠাৎ কোন কারণে সেই মুহূর্ত সৃষ্টি করা মানুষটা পৃথিবী ছেড়ে চলে যায় তাহলে বোধহয় সেই আনন্দের মুহূর্ত গুলো বি-ষাক্ত হয়ে ওঠা আমাদের কাছে ।

প্রতিনিয়ত কুরে-কুরে যন্ত্রণা দিতে থাকে সেই মুহূর্তগু-লি সেই ঘটনা ঘটছে এই মুহূর্তে সিদ্ধার্থ শুক্লা প্রেমিকা শেহনাজ গিল এর সাথে । সিদ্ধার্থ শুক্লা ১০ ডিসেম্বর ১৯৮০ সালে জন্ম নেন । তিনি মুম্বইয়ের একজন ভারতীয় টেলিভিশন অভিনেতা মডেল এবং উপস্থাপক ছিলেন। তিনি ২০০৮ সালের ধারাবাহিক বাবুল কা অঙ্গন ছুটে নায় অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে অভিষেক করেছিলেন।

অতঃপর তিনি লাভ ইউ জিন্দেগী, বালিকা বধু এবং দিল সে দিল তাকের মতো ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এছাড়াও তিনি ঝলক দিখলা যা ৬, ফিয়ার ফ্যাক্টর: খাত্রোঁ কে খিলাড়ি ৭ এবং বিগ বস ১৩-এর মতো রিয়্যালিটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন; যার মধ্যে ফিয়ার ফ্যাক্টর: খাত্রোঁ কে খিলাড়ি ৭-এর শিরোপা জয়লাভ করেছিলেন। তার মৃ-ত্যুর প্রায় এক সপ্তাহের বেশি হয়ে গেল কিন্তু এখনো পর্যন্ত মানুষের শো-ক কাটিয়ে উঠতে পারেনি তার প্রেমিকা সেহেনাজ গিল ।

বরং শারীরিক অবস্থা প্রতিনিয়ত অবনতি হওয়ার কারণে আবার হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি । এবং সেখানেও প্রতিনিয়ত অঝোরে কা-ন্না করে চলেছেন তিনি । কোন কিছু খাবার খাচ্ছে না । যার ফলে চিকিৎসা চিন্তিত হয়ে পড়েছেন তাকে নিয়ে । প্রতিনিয়ত এক কথা বলে যাচ্ছে যে তাকে যেন সিদ্ধার্থের কাছে কেউ নিয়ে যায়। কারণ তার সাথে কাটানো মুহূর্তগুলো ভীষণভাবে মনে পড়ছে তার । তার এই বুক ফা-টা কা-ন্নার ভিডিও দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছে তার অনুরাগীরা ।

Back to top button