মা শুভশ্রী চলে গেছেন শু’টিংয়ে, বাড়িতে তাই একাই আপন মনে খেলছে ছোট্ট ইউভান! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- দেশের যে ভ-য়াবহ প-রিস্থিতি তাতে কখন কে আক্রান্ত হচ্ছে তা বলা সম্ভব নয় এবং এর কোন নিশ্চিত নেই যে আপনি বাড়িতে থাকলে আ-ক্রান্ত হবেন না । ঠিক সেরকমই কিছুদিন আগে করোনা আ-ক্রান্ত হয়েছিলেন শুভশ্রী গাঙ্গুলী । তারপর টানা ২১ দিন নিজেকে সরিয়ে রেখেছিলেন তার ছোট্ট পুত্রের কাছ থেকে । যদি ও রাজপুত্রের রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু তবুও তিনি কোনো রকম ঝুঁকি নেননি অবশেষে করোনা কে হার মানিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি আর তার পরেই ছেলের সাথে মেতে উঠেছেন খেলায় ।

বাংলার অভিনয়জগতে শুভশ্রী গাঙ্গুলী কে চেনেন না এমন কোন ব্যক্তি নেই । শুভশ্রী গাঙ্গুলীর সাথে রাজ চক্রবর্তীর নামটিও ওতপ্রোতভাবে জড়িত ।কারণ কয়েক বছর আগেই শুভশ্রী গাঙ্গুলী বিবাহ করেছে রাজ চক্রবর্তীকে । তারপর কিছুদিন আগে তাদের ঘর আলো করে এসেছে তাদের ছোট্ট নবাব পুত্র । এখন শুভশ্রীর সারাটা দিন কেটে যায় তাকে নিয়ে । তার বিভিন্ন খু-নসুটির ভিডিও মজার ক্রিয়া-কলাপ এর ভিডিও তুলে ধরেন সোশ্যাল মিডিয়াতে যেগুলি ঝ-ড়ের গতিতে ভাইরাল হয় ।

গত তিন বছর আগে তারা পরস্পরকে বিয়ে করেন এবং সুখের একটা সংসার তৈরি করেন ।তার পাশাপাশি গত বছর যখন গোটা দেশজুড়ে লকডাউন চলছে তখন শুভশ্রীর ঘর আলো করে আসে ছোট্ট একটি পুত্র সন্তান । যার জন্মের পর থেকে তাঁর জনপ্রিয়তা প্রতিনিয়ত বেড়েই চলেছে ।ইতিমধ্যে তৈরি হয়ে গেছে তার একটি ফ্যান পেইজ ।এবং সেখান থেকে প্রতিনিয়ত তার অনুরাগীরা জানতে চান যে এই মুহূর্তে তাদের ছোট্ট পুত্র কি করছে বা কেমন রয়েছে ।

সেই ঘটনার পরিপ্রেক্ষিতে প্রতিনিয়ত তাদেরকে আপডেট দিতে থাকেন শুভশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তী ।সম্প্রতি নতুন আপডেট পাওয়া গেল । ফের আরও একবার শুভশ্রী একটি ভিডিও ভাইরাল করল তার ছোট্ট ছেলের । সেখানে দেখা যাচ্ছে তার ছোট্ট ছেলে খাটের মধ্যে বসে খেলনা নিয়ে খেলছে। হলুদ রঙের একটি স্লিভলেস জামা পড়ে রয়েছে । আদর করে শুভশ্রী তার মাথায় দুইটি জুটি বেঁধে দিয়েছে ।

এবং সেই অবস্থাতেই সে মনের আনন্দে খেলছে ।সেই মুহূর্তকে শুভশ্রী গাঙ্গুলী ক্যামেরাবন্দি করে শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে । যার ফলে অন্যান্য বারের মত এবারও সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সে ভিডিওটি । দেখে ফেলেছে অনেকে । এসেছে প্রচুর মন্তব্য ।

https://www.youtube.com/watch?v=K8BlotnTQaA

Back to top button