প্রিয় অভিনেতা সিদ্ধার্থের মৃ’ত্যুতে কা’ন্নায় ভে’ঙ্গে পড়লেন গায়িকা নেহা কক্কর! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিটা মৃ-ত্যুই অত্যন্ত ম-র্মান্তিক এবং বে-দনাদায়ক হয়। কিন্তু তরুণ এই অভিনেতার মৃ-ত্যুতে কোথাও যেন বেশি আ-বেগপ্রবণ এবং বে-দনাদায়ক হয়ে উঠেছে গোটা বলিউড ইন্ডাস্ট্রি । তাইতো একের পর এক সোশ্যাল মিডিয়া জুড়ে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রী গায়ক-গায়িকার দুঃ-খ প্রকাশ করার ভিডিও দ-খল করছে খবরের শিরোনাম ।

তরুণ এই অভিনেতার অকাল প্রয়াণে বলিউড জগতে এক শূন্যতা সৃষ্টি হয়েছে ।কারণ ছোটপর্দার ধারাবাহিক থেকে শুরু করে মিউজিক ভিডিওতে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছিল সিদ্ধার্থ শুক্লা । সিদ্ধার্থ শুক্লা ১০ ডিসেম্বর ১৯৮০ সালে জন্ম নেন । তিনি মুম্বইয়ের একজন ভারতীয় টেলিভিশন অভিনেতা মডেল এবং উপস্থাপক ছিলেন।

তিনি ২০০৮ সালের ধারাবাহিক বাবুল কা অঙ্গন ছুটে নায় অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে অভিষেক করেছিলেন। অতঃপর তিনি লাভ ইউ জিন্দেগী, বালিকা বধু এবং দিল সে দিল তাকের মতো ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এছাড়াও তিনি ঝলক দিখলা যা ৬, ফিয়ার ফ্যাক্টর: খাত্রোঁ কে খিলাড়ি ৭ এবং

বিগ বস ১৩-এর মতো রিয়্যালিটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন;যার মধ্যে ফিয়ার ফ্যাক্টর: খাত্রোঁ কে খিলাড়ি ৭-এর শিরোপা জয়লাভ করেছিলেন। এবার নেহা কক্কর সিদ্ধার্থ শুক্লা অকাল প্রয়াণে গভীরভাবে আহত হয়ে কা-ন্নায় ভে-ঙ্গে পড়লেন । তার পাশাপাশি বললেন তোমার জন্যই আমার দিল কো পেয়ার আয়া গান টা এতটা হিট হয়েছিল ।

কিভাবে তুমি আমাদের ছেড়ে না বলে এভাবে চলে যেতে পারলে ? তোমার মৃ-ত্যু কোনদিনই আমি মেনে নিতে পারবোনা । ঠিক এই ভাষায় ব্যক্ত করলেন নিজের মনের দুঃখ কে নেহা কক্কর । ইতিমধ্যেই ভিডিওটা ভাইরাল হয়েছে নেট মাধ্যমে অনেক খানি ।

Back to top button