চুপিসারে বাড়িতে ঢুকে পাঁচ-পাঁচটি টি মুরগি মেরে ফেললো বি’ষধর কো’বরা সাপ! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা খুব সহজেই দ্রুত বিশ্বের যেকোনো জায়গায় পৌঁছে যেতে পারি।কারণ মাত্র সামান্য কিছু এমবি খরচ করে স্মার্টফোন ব্যবহার করলেই খুব সহজেই সোশ্যাল মিডিয়া আমাদের হাতের মুঠোয় চলে আসে। বর্তমানে দিনের বেশিরভাগ সময় মানুষ ইন্টারনেটে কাটাতেই বেশি পছন্দ করেন। কিছু ব্যতিক্রম মানুষ অবশ্যই রয়েছেন তবে তার সংখ্যা নেহাতই কম।

আট থেকে আশি সকল বয়সের মানুষেরাই বর্তমানে সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত হয়ে গিয়েছেন।আবার অনেকের কাছেই প্রতিনিয়ত ব্যবহারের ফলে সোশ্যাল মিডিয়া একপ্রকার আসক্তিতে পরিণত হয়েছে। যদিও এটি একেবারেই উচিত নয়। কারণ আসক্তি হয়ে যাবার ফলে সোশ্যাল মিডিয়া আমাদের দৈনন্দিন জীবনে প্রভাব ফেলতে শুরু করে। বিশেষজ্ঞরা সম্প্রতি একটি প্রতিবেদনে জানিয়েছিলেন, অতিরিক্ত সোশ্যাল মিডিয়া ব্যবহারের ফলে মানসিক অবসাদ ধীরে ধীরে বৃদ্ধি পায়। যদিও এতকিছুর পরেও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে।

বর্তমানে ফেসবুক এবং ইউটিউবে বিশেষভাবে কিছু ভাইরাল ভিডিওর দরুন এই সংখ্যা ভবিষ্যতে ক্রমশ বাড়বে এমন টাই আশা করা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে যা দেখে আশ্চর্য হয়ে গিয়েছেন সকলে। যদিও হা-র্টের রো-গীদের পক্ষে এই ভিডিওটি দেখা একেবারেই উচিত নয়। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি মুরগির খামার এর মধ্যে প্রায় ৫—৬ টি মুরগি মৃত অবস্থায় পড়ে রয়েছে।

এরপর কিছুদুর গিয়ে দেখা যায় দেওয়ালের একটি কোনায় বি-ষধর কো-বরা সাপ ঢুকে আছে। সম্ভবত এই কোবরা সা-পের শি-কার হয়েছে মুরগি গু-লি। খামারের মালিক খবর পাওয়া মাত্রই উদ্ধারকারীদের খবর দেন। এরপর এই যুবকেরা এসে সাপটিকে উদ্ধার করেন। জানা গিয়েছে এই ভাইরাল ভিডিওটির ওড়িশা রাজ্যের ভদ্রক জেলার। ভিডিওটি শেয়ার করেছেন মির্জা মহম্মদ আরিফ নামের এক যুবক। তিনি নিয়মিত ইউটিউবে বিভিন্ন সর্প উদ্ধারের ভিডিও শেয়ার করে থাকেন। এই ভিডিওটিও তার মধ্যে একটি। চাইলে আপনারাও এই তুমুল ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

Back to top button