গোডাউনের মধ্যে থেকে বিশাল বড় কো’বরা সাপ উদ্ধার করলেন যুবক! ঘটলো বি’পত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সাপ হলো পৃথিবীর এমন এক স-রীসৃপ প্রা-ণী যাকে কমবেশি আমরা প্রত্যেকে ভ-য় পায় । কারণ পূর্বের এমন অনেক ঘটনা রয়েছে যেগুলো প্রমাণ করছে যে সা-পের ছো-বল কতটা বি-ষাক্ত হতে পারে একটা মানুষের পক্ষে । মাত্র ৫ মিনিটে একটি মানুষকে মেরে ফেলতে পারে এমন ও সাপ রয়েছে আমাদের এই ভারতবর্ষে । তাই সাপের থেকে আমরা দূরে থাকার চেষ্টা করি যতটা সম্ভব ।

কিন্তু তবুও এই ঘটনা কখনো এড়ানো যায়না অসচেতন মানুষ বারবার এর কবলে পড়েছে । মানুষ কিছুটা হলেও সচেতন হয়েছে পূর্বের তুলনায় । যার ফলে কিছুটা হলেও সংখ্যা কমিয়ে আনা সম্ভব হয়েছে । তবে কখনো কখনো এমন কিছু কিছু জায়গায় দেখা যায় হয়তো সত্যি সৃষ্টি করে অবাক করার মতন পরিবেশ । প্রতিনিয়ত যাবতীয় যে সমস্ত ঘটনা আমাদের আশেপাশে ঘটে চলে সেই সমস্ত ঘটনা মধ্যে সবথেকে ভয়ঙ্কর এবং আতঙ্ক প্রবণ একটি ঘটনা হচ্ছে সাপের ঘটনা ।

যদি কোনো কারণে বি-ষাক্ত সা-প আপনার বাড়ি আশেপাশে দেখা যায় বা বাড়ির মধ্যে দেখা যায় তাহলে সেটা একটা আ-তঙ্কের পরিবেশ সৃষ্টি করেছে কথা নতুন করে আর বলার অপেক্ষা রাখে না ।তবে সাপকে ভয় পাইনা পৃথিবীর এমন কোন মানুষ খুঁজে পাওয়া যাবে না। শুধুমাত্র সা-পুড়েরা সাপের সাথে খেলা করতে অভ্যস্ত বা কে ভ-য় পায় না ।বাকি সকল মানুষ কিন্তু এই সরীসৃপ প্রাণী থেকে অত্যন্ত বেশি ভ-য় পায় তার কারণ আমরা প্রত্যেকে জানি।

সম্প্রতি উড়িষ্যার একটি গ্রামে অবাক করার মতন কাণ্ড ঘটেছে । পরিত্যক্ত গুদামে হঠাৎ করেই দেখা পাওয়া গেছে বি-ষাক্ত একটি কো-বরা সা-পের । যার ফলে সেখানকার কর্মচারীরা রীতিমতো ভী-তস-ন্ত্রস্ত হয়ে পড়েছে এবংতারা বিন্দুমাত্র দেরি না করে খবর দেয় স্থানীয় এক সা-পুড়ে কে খিবির দেয় । কিছুক্ষণের মধ্যে সেখানে উপস্থিত স্থানীয় এক সা-পুড়ে সে তার সরঞ্জাম এর মাধ্যমে এই সা-পটিকে উদ্ধার করে নিরাপদ জায়গায় নিয়ে যায় ।

যার ফলে সেই যাত্রাতে প্রাণে বেঁচে যায় সেখানকার কর্মচারীরা । ভিডিওতে আপনি দেখতে পাবেন যে সে পরিতক্ত প্রথম একটি বস্তার রাখার জায়গা রয়েছে । সেখানে মধ্যে পাওয়া গিয়েছিল সেই কো-বরা সাপ । ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে তার পাশাপাশি ভিডিওটি সচেতন বার্তা ছড়িয়ে সে ব্যাপারে কোন সন্দেহ নেই ।

Back to top button