রেলগেট পড়ে যাওয়া সত্ত্বেও নিয়ম না মেনে লাইন পারাপার করছেন শ’য়ে শ’য়ে মানুষ! তখনই আসলো ট্রেন! ঘটলো বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-হয়তো এই কারণের জন্য হাজার হাজার প্রাণ বিপন্ন হয় । বা মুহূর্তের মধ্যে চলে যায় দামি একটি জীবন । শুধুমাত্র সচেতনতার অভাব জনিত কারণে কত মানুষের মৃ-ত্যু ঘটেছে তা হয়তো হিসেব করা সম্ভব নয় । তবুও প্রতিনিয়ত মানুষ সচেতন হয়েও অসচেতন মূলক কাজকর্ম করে চলেছে রাস্তাঘাট বাড়ির আশেপাশে কোন জায়গাতে । প্রতিনিয়ত মানুষ ও সচেতন মূলক কাজ কর্মের সাথে যুক্ত হয়ে পড়েছে যার ফলে একাধিক বি-প-দ তাদেরকে ঘিরে ধরেছে । এবার সেই চিত্র পরিষ্কারভাবে দেখা গেল এই ভিডিওর মাধ্যমে ।।

আগেকার যুগের তুলনায় আমরা উন্নত হয়েছে এবং আগামী দিনে প্রতিনিয়ত উন্নত হবে এ ব্যাপারে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখেনা । উন্নত এই ধারাকে অব্যাহত রাখার জন্য বিভিন্ন যন্ত্রপাতির যানবাহনের ব্যবহার শুরু হয়ে গেছে ইতিমধ্যে । এবং প্রতিনিয়ত আধুনিক যন্ত্রপাতি যানবাহনের আবিষ্কার হয়ে চলেছে ।

আগেকার যুগে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে গেলে গরুর গাড়ি ঘোড়ার নৌকা সাহায্য নিতে হতো । কিন্তু বর্তমান যুগে রাজ্যের এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে গেলে আমরা বাস-ট্রেন এমনকি বিমান ব্যবহার করে থাকি ।কিন্তু যত যন্ত্রপাতি আবিষ্কৃত হচ্ছে ততোই আবিষ্কার হচ্ছে নতুন ধরনের দু-র্ঘ-টনা।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে । সেখানে দেখানো হয়েছে যে একটি জনবসতিপূর্ণ এলাকার মধ্যে দিয়ে ট্রেন পার পার করছে । কিন্তু রেললাইনে কোনরকম ক্রসিংয়ের না থাকার জন্য অবাধে যাত্রীরা রেললাইন পার করছে । তখনই হঠাৎ করে অপর দিক থেকে ছুটে আসে দুরন্ত একটি লোকাল ট্রেন ।

রেলগেট পড়ে যাওয়া সত্ত্বেও নিয়ম না মেনে লাইন পারাপার করছেন শ’য়ে শ’য়ে মানুষ! তখনই আসলো ট্রেন! ঘটলো বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

আশ্চর্যভাবে যখন লোকাল ট্রেন আসে তখন কিন্তু সবাই সাইডে সরে যায় । কিন্তু এভাবে ঝুঁ-কিপূর্ণ যা ত্রা করা মোটেও সভ্য সমাজের কাছে কাম্য নয় এমনটা মনে করছে অনেকে । যদিও ভিডিওটি আপনি সম্পূর্ণ দেখলে এমনটা বুঝতে পারবেন যে সে ভিডিওটি কিছুটা হলেও এডিট করা হয়েছে অর্থাৎ উল্টো ভাবে দেখানো হয়েছে তবুও ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে।

Back to top button