খালি গলায় অসাধারণ সুরে গান গেয়ে মঞ্চ কাঁপালো রচনা ব্যানার্জি, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- “দিদি নাম্বার ওয়ান” খ্যাত রচনা ব্যানার্জি সকলের কাছে খুবই জনপ্রিয়। শুধু রিয়েলিটি শোয়ের সঞ্চালনা নয়, তিনি স্টেজ পারফরম্যান্স করতেও অনবদ্য।এবার ভাইরাল হলো তাঁর স্টেজ পারফর্মেন্স এর ভিডিও। যা দেখলে তাক লেগে যেতে বাধ্য সকলের। তারই প্রমাণ মিলল এবার সোশ্যাল মিডিয়াতে।এই ভিডিওটিতে রচনা ব্যানার্জিকে দেখা গিয়েছে কালো কুর্তি আর কাল প্লাজো পড়ে।

সারা দেশজুড়ে রচনা ব্যানার্জীর ভক্তের সংখ্যা প্রচুর।তাঁর বয়স বাড়ার সাথে সাথে তার চেহারার যেন কোনো পরিবর্তন হয়নি। অসাধারণ ভাবে ফিগার আর ডায়েট মেন্টেন করতে পারেন অভিনেত্রী রচনা ব্যানার্জি।তার বয়স প্রায় ৫০ এর কাছাকাছি হলেও তার বিন্দুমাত্র ছাপ পাওয়া যায়না চেহারা। এখনো পর্যন্ত তাঁর রূপ চেহারা স্টাইল দেখে এমনটা কখনই মনে হয় না,তিনি ৫০ এর দৌড় গোড়ায়।

দিন দিন যেন রচনা ব্যানার্জীর হটনেস আর গ্ল্যামার বেড়েই চলেছে। তবে আজকাল সিনেমাতে খুব একটা দেখা যায়না রচনা ব্যানার্জিকে।”দিদি নাম্বার ওয়ান” নামাক রিয়েলিটি শোয়ের সঞ্চালনা করেন তিনি। বর্তমানে সিনেমার জগত থেকে তিনি বেশ খানিকটা দূরে থাকলেও তাঁর জনপ্রিয়তায় বিন্দুমাত্র খামতি নেই।এখনো পর্যন্ত তার জনপ্রিয়তা বিন্দুমাত্র কমে যায়নি। বিগত কয়েক বছরে “রামধনু’ নামক একটি সিনেমাতে দেখা গিয়েছে জনপ্রিয় নায়িকা রচনা ব্যানার্জিকে।

সূর্যবংশম” নামক একটি সিনেমায় অমিতাভ বচ্চনের বিপরীতে রচনা ব্যানার্জিকে দেখা গিয়েছিল অসাধারণ অভিনয় করতে।প্রসেনজিৎ থেকে শুরু করে টলিউডের অনেক নামকরা অভিনেতার সঙ্গে চুটিয়ে অভিনয় করেছেন রচনা। কিন্তু তাই বলে বিন্দুমাত্র অহংকারী নন তিনি।বরং মানুষের পাশে তাঁকে দাঁড়াতে দেখা যায়। তবে শুধু যে বাংলা সিনেমার মধ্যে আবদ্ধ থেকেছেন রচনা এমনটা নয়।

এছাড়াও তামিল,তেলেগু, উড়িয়া, কন্নড়, থেকে শুরু করে বিভিন্ন ভাষার সিনেমায় চুটিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে রচনা ব্যানার্জিকে।বিকেল পাঁচটা বাজার সাথে সাথে “দিদি নাম্বার ওয়ান” চালিয়ে অনুষ্ঠান দেখেন বাড়ির মা কাকিমারা। সিনেমা জগতে না থাকলেও এখন সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছেন রচনা ব্যানার্জি।অভিনয় দক্ষতা আর অনুষ্ঠান সঞ্চালনার সাথে সাথে রচনা ব্যানার্জি একজন দক্ষ গায়িকা তার প্রমাণ মিলল এবার।

“ন্যায়নো মে সপনা” গান গেয়ে,স্টেজ কাঁপালেন রচনা ব্যানার্জি। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ভিডিওটি দেখলেই বোঝা যাবে শুধুমাত্র অভিনয়,আর সঞ্চালনার মধ্যেই আটকে নেই রচনা। তিনি একজন ভালো গায়িকা। “মহাপ্রভু স্টুডিও” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে,সাম্প্রতিক একটি ভিডিও ইউটিউবে পোস্ট করা হয়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে, রচনা ব্যানার্জীর জনৈক ব্যক্তি একসাথে স্টেজে গান গাইছেন।

রচনা ব্যানার্জি কে পেয়ে দর্শকের আসনে বসে থাকা সকলেই হাততালি দেয় এবং আরও উৎসাহ যোগাতে শুরু করে। তারাতো রচনা ব্যানার্জিকে স্টেজ থেকে নামতেই দিচ্ছিলেন না। সকলের অনুরোধে তিনি নিজের সময় এর বাইরে গিয়েও গান গাইলেন। অনেকেই আবার রচনা ব্যানার্জীর সাথে সেলফি তুলতে স্টেজের উপরে উঠে আসে।কিন্তু ওইখানে বিন্দুমাত্র বিরক্তি প্রকাশ করেননি রচনা ব্যানার্জি। যা থেকে বোঝা যায় যে তিনি একজন ভালো মানুষ। ইতিমধ্যে এই ভিডিওটি,দেড় মিলিয়নের কাছাকাছি মানুষ দেখে নেওয়ার পাশাপাশি, সাড়ে চার হাজারেরও বেশি লাইক পড়েছে ভিডিওটিতে।

Back to top button