রাস্তার ওপর দিয়ে প্রবল বেগে বয়ে চলেছে জল! তার মধ্যে আটকে গেল যাত্রী শুদ্ধ গাড়ি! ঘটলো চরম বি’পত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ইন্টারনেট জগতের সাহায্যে আমরা খুব সহজেই আজকাল বহির্বিশ্বের সাথে সংযোগ স্থাপন করতে পারি। ঘরে বসে অতি কম সময়ে পৃথিবীর যে কোন অঞ্চলের ঘটনা আমাদের হাতের মুঠোয় চলে আসে। শুধুমাত্র তাই নয় দূর-দূরান্তে থাকা মানুষের সাথেও যোগাযোগ করা যাচ্ছে এই সোশ্যাল মিডিয়া তথা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে। বিভিন্ন চ্যাটিং অ্যাপ্লিকেশনগুলি এই ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা পালন করছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই এক ভাইরাল ভিডিও সম্পর্কে জেনে নেবো যা সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে। তাহলে আসুন আর দেরি না করে শুরু করা যাক আমাদের এই বিশেষ প্রতিবেদন। সোশ্যাল মিডিয়াতে এই সমস্ত ভিডিও গু-লি ভাইরাল হয়ে যায় খুব সহজে। তরুণ সমাজের কাছে যোগাযোগ এর অত্যন্ত বড় একটি মাধ্যম হয়ে উঠেছে বর্তমানে সোশ্যাল মিডিয়া।

কিন্তু এই সোশ্যাল মিডিয়া অতিরিক্ত ব্যবহারের ফলে কিছু কিছু খারাপ দিক সামনে আসছে। তবে যাই হোক সোশ্যাল মিডিয়াতে বর্তমানে বেশ কিছু এমন ভিডিও ভাইরাল হতে দেখা যায় যেগুলি একেবারে আলাদা ধরনের হয়ে থাকে। সম্প্রতি একটি অত্যাশ্চর্য ভিডিও লক্ষ্য করা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে কোন কারণে নদীর বাঁধ ভে-ঙে যাওয়ার কারণে প্লা-বন সৃষ্টি হয়েছে।

সেখানে জলের স্রোত এতটাই বেশি যে কোন গাড়ি বা মানুষ দাঁড়াতে পারছে না। ভিডিওতে একটি গাড়িকে ভারসাম্য হারিয়ে জলে ভেসে যেতে দেখা যায়। যদিও জলের স্রোতের কারণে সেই গাড়িটিকে বাঁচানো সম্ভব ছিল না। যদি সেই গাড়ির ভিতরে কেউ থেকে থাকে তাহলে তার প্রা-ণের আ-শঙ্কা নিশ্চিতভাবে রয়েছে তাতে কোন সন্দেহ নেই। ভিডিওটি কয়েক দিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝ-ড় তুলে দিয়েছে। চাইলে আপনারাও ভিডিওটি দেখে আসতে পারেন।

Back to top button