উন্মুক্ত পিঠ, খোলা চুল! ছোট বি’কিনিতে সোশ্যাল মিডিয়ায় ঝ’ড় তুললেন সাইফ-কন্যা সারা আলী খান! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বলিউড ইন্ডাস্ট্রিতে সারা আলি খান মানেই উ-ষ্ণতার আরেক নাম । বিভিন্ন সময়ে তার অনুরাগীদের কে বিভিন্ন রকম ভাবে মনে রঞ্জিত করে তুলেছে শুধুমাত্র তার অভিনয় দক্ষতা দিয়ে । প্রথমবারের মত তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল সুশান্ত সিং রাজপুত এর বিপরীতে কেদারনাথ ছবিতে । সেই ছবিতে তার অভিনয় দক্ষতা নজর কেড়েছিল দর্শকদেরকে এরপরে আরো অনেকগুলো ছবিতে তাকে অভিনয় করতে দেখা যায়।

অভিনয় জগত ছাড়াও তাঁর আরেকটি বিশেষ পরিচয় রয়েছে তিনি শেফই আলী খান এবং অমৃতা সিং এর প্রথম সন্তান। যদিও অমৃতা সিংয়ের সঙ্গে সেইফ আলী খানের বি-চ্ছেদ ঘটে গেছে । বর্তমানে। তার স্ত্রী কারিনা কাপুর । কিন্তু তবুও এই পরিচয় কিছুটা হলেও তাকে সাহায্য করেছে জনপ্রিয়তা পেতে ।

সামনেই গণেশ পুজো বেরিয়েছে তাই তার রেশ এখনো কেঁ-পে উঠতে পারেনি আপামর ভারতবাসীর কাছে কিছুদিন আগে অর্থাৎ গণেশ চতুর্থীর দিন নিজের মা অমৃতা সিংয়ের সাথে বেশ কয়েকটি ছবিতে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যা থেকে তিনি পেয়েছিলেন কিছুটা জনপ্রিয়তা শুধুমাত্র মায়ের সাথে ছবি নয় এমনকি বিভিন্ন সময় নিজের ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী

যা থেকে উ-ষ্ণতায় মুহূর্তের মধ্যে এমন কিছু ধরনের ভিডিও অভিনয়ের তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেন যা মুহূর্তের মধ্যে তাকে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে এনে দিতে সাহায্য করে তবে সম্প্রতি অন্য এক ধরনের ছবি শেয়ার করতে দেখা গেল সারা আলি খান কে যা থেকে পুনরায় এই বর্ষাকালেও বেড়েই চলেছে উ-ষ্ণতা । সোশ্যাল নিজের কাটানো নানা মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন নেট মাধ্যমে।

শেয়ার হওয়ার সাথে সাথেই যা ভাইরাল হয়ে যায় গোটা নেটিজেনদের মধ্যে। সম্প্রতি আবারও অভিনেত্রী একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় । সম্প্রতি নেটদুনিয়ায় সারা আলি খান যে ছবিটি শেয়ার করেছেন সেই ছবিতে অভিনেত্রীকে প্যাস্টেল সবুজ রঙের সুইমস্যুটে দেখা গেছে। অভিনেত্রীর লাস্যময়ী এই ছবিটি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। অভিনেত্রীর এই ছবিটি তোলা হয়েছে মালদ্বীপের বিচে।

Back to top button