ভাইরাল ‘পরম সুন্দরী’ গানে অসাধারণ নাচলেন দীপান্বিতা কুন্ডু! ঝ’ড়ের বে’গে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রতিনিয়ত বহুচর্চিত বিষয়গুলোর ওপর কাজ করতে বেশি ভালোবাসি । কারণ এই সমস্ত বিষয় গুলির উপর কাজকর্ম করলে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা লাভ করা যেতে পারে । বেশ কিছুদিন আগে নেট মাধ্যমে শ্রেয়া ঘোষালের গাওয়া পরম সুন্দরী গানটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছিল। অভিনেতা-অভিনেত্রীর সাধারণ মানুষেরা থেকে শুরু করে গায়ক-গায়িকা সকলেই কিন্তু এই গানের সাথে ভিডিও করেছেন বা কোমর দুলিয়ে এবার সেই তালিকায় নিজেকে অন্তর্ভুক্ত করলো একসময় ডান্স বাংলা ডান্স জুনিয়ার এ জনপ্রিয় মুখ দীপান্বিতা কুন্ডু ।

প্রতিভা মানুষকে রাতারাতি করে তোলে জনপ্রিয় । বলতে পারেন স্টার । এবং তার জনপ্রিয়তা ধরে রাখে বছরের পর বছর ধরে । কোন ব্যক্তি যদি তার প্রতিভার মাধ্যমে সকলের কাছে সুপরিচিত হয়ে ওঠে তাহলে বছরের পর বছর ধরে তাঁকে নিয়ে চর্চা চলে সকলের মধ্যে ।তেমনই এক জনপ্রিয় নাম হল দীপান্বিতা কুন্ডু ।নামটা অবশ্যই আপনাদের খুব পরিচিত একটি নাম ।কারণ ডান্স বাংলা ডান্স জুনিয়ার সেই পান্তা ভাতের কুন্ডু কথা নিশ্চয়ই আপনার মনে আছে ।

সেই দীপান্বিতা কুন্ডু এখন বড় হয়ে কাপাচ্ছে নেট দুনিয়া । যেহেতু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা নিজেদের প্রতিভাকে তুলে ধরতে পারি পৃথিবীর আনাচে-কানাচে। তাই সহজেই অনেকে জনপ্রিয়তা লাভ এর খাতিরে সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে থাকেন । এবং শুধুমাত্র যে সাধারণ মানুষেরা এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন । যদিও তাদের আগে থেকে একটা বিশাল সংখ্যক ফ্যান ফলোয়ার্স থেকে তবুও জনপ্রিয়তা তুঙ্গে কে না পৌঁছাতে চাই ?

এবং সেই চাহিদা থেকেই তারা এর ব্যবহার শুরু করে দিয়েছেন ইতিমধ্যে। এর আগে আমরা দীপান্বিতা কুন্ডুর অথবা পান্তা ভাতের কুন্ডু বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখেছিলাম । সেই ভিডিওগু-লি নিজের বাড়ির মধ্যেই ক্যামেরাবন্দি করেছেন তিনি । তবে বেশ কিছুদিন আগে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে বাড়ির বাইরে থাকে অসম্ভব সুন্দর কায়দায় নাচে দেখা গিয়েছিল ফেরার দীপান্বিতা কুন্ডু কে ।

দখল করেছিল খবরের শিরোনাম শুধুমাত্র তার নাচের মাধ্যমে। তবে ফের আরও একবার বাড়ির চার দেওয়ালের মধ্যে তার নাচকে ক্যামেরাব-ন্দি করে উঠলেন খবরের শিরোনামে । হিন্দি পরম সুন্দরী গানের অসম্ভব সুন্দর কায়দায় নেচেছেন পান্তা ভাতের কুন্ডু । তার নাচ দেখে রীতিমত মন্ত্রমুগ্ধ হয়ে গেছে নেট দুনিয়ার মানুষেরা নাচের জন্য যিনি জনপ্রিয় হয়েছেন এই বাংলার মানুষের কাছে এমনটা বললে তো খুব একটা ভুল হয়না তাই এখন অব্দি নাচের দক্ষতাকে নিপুণভাবে ধরে রাখতে পেরেছেন দীপান্বিতা কুন্ডু ।

Back to top button