স্যান্ডি সাহাকে কপালে সিঁদুর পরিয়ে বিয়ে করলেন সুপারস্টার যশ! ঝ’ড়ের বে’গে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সন্তান জন্মগ্রহণ করার পর এই সংসারে ভা-ঙন ধরল নুসরাত জাহানের। টলিউড ইন্ডাস্ট্রিতে সদ্য বাবা হওয়া যশ দাশগুপ্ত সাথে নুসরাত জাহানের সম্পর্ক নিয়ে বিভিন্ন কন্ট্রোভার্সি বা বি-তর্ক মূলক স-মালোচনা দ-খল করছে খবরের শিরোনাম তবে সেই সমস্ত কিছুকে পিছনে ফেলে যশ দাশগুপ্ত বিয়ে করলেন এক ইউটিউবার কে । যার ফলে সাধারণ নাগরিকদের মনে প্রশ্ন এসেছে যে কেন তিনি নুসরাত জাহান এর সাথে এই ধরনের অভিনয় করলেন?

কেন তার অনুভূতি নিয়ে খেলা করলে ? কি ঘটেছিল সেই ঘটনা আপনাদের বিস্তারিত। নুসরাত জাহানের সাথে যশ দাশগুপ্তের একটা মাখোমাখো সম্পর্ক রয়েছে সেটা আমরা প্রত্যেকে জানি । এমনকি ডেট অফ বার্থ সার্টিফিকেটে নুসরাত জাহান তার সন্তানে বাবার নাম হিসেবে যশ দাশগুপ্তের নাম উল্লেখ করেছে পরোক্ষভাবে । তিনি সেখানে দেবাশীষ দাশগুপ্ত নাম লিখেছেন ।

কিন্তু অনেকেই হয়তো জানেন না যে দেবাশীষ দাশগুপ্ত যশ দাশগুপ্তের আসল নাম । সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে এক উজ্জ্বল ভবিষ্যতের দিকে হেঁটে চলে ছিল তারা । কিন্তু হঠাৎ করেই ইউটিউবার ছিনিয়ে নিল দাশগুপ্তকে এবং সেই ইউটিউব আর অন্য কেউ নয় বরং জনপ্রিয় মানুষ স্যান্ডি সাহা । ঘটনাটা একটু অন্যরকম হবে ঘটেছে । এস এস কলকাতা শুটিংয়ে সময় স্যান্ডি সাহা প্রেম নিবেদন করেছিল যশ দাশগুপ্ত কে । এবার পাকাপোক্তভাবে বিয়ে সেরে নিলেন ।

তিনি হাত থেকে পড়লেন সিঁদুর হিন্দু শাস্ত্র মতে যাবতীয় নিয়ম মেনেই পালন করা হলো বিয়ের অনুষ্ঠান । সেই ঘটনা প্রকাশের পর রীতিমতো চা-ঞ্চল্য ছড়িয়েছে গঠনের দুনিয়াতে । এই স্যান্ডি সাহা কিছুদিন আগে মা উড়ালপুল এর বৃষ্টিতে ভিজতে ভিজতে নাইটি পড়ে নাচ করেছিল । যার ফলে পুলিশের নোটিশ এসেছিল তার বাড়িতে । সেই সমস্ত ঘটনা কে পিছনে ফেলে নতুন জীবন শুরু করতে চলেছে তারা । কিন্তু এটি শুধুমাত্র একটি মজার ছলে তৈরি করা ভিডিও এর বেশি কিছু নয় আদতে বাস্তবে তেমন কিছুই ঘটেনি।

Back to top button