আপনিও কি বাড়িতে রান্নার জন্য LPG গ্যাস ব্যবহার করেন? তাহলে জেনে নিন এই দারুন 2 টি সুখবর! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- সম্প্রতি তেল প্রস্তুতকারী সংস্থা তরফ থেকে একটি নতুন বিজ্ঞপ্তি জারি করা হয়েছে । এবং এই বিজ্ঞপ্তি অনুসারে আগামী দিনে ব্যাপক পরিমাণে সুযোগ-সুবিধা গ্রহণ করতে পারবে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষেরা ।কি এই সুযোগ সুবিধা আপনাদেরকে জানাবো বিস্তারিত ।

তার পাশাপাশি কেন্দ্রীয় সরকার এই ধরনের নীতির ফলে অনেক মানুষ উপকৃত হয়েছেন বা হবেন সে ব্যাপারে অনুমান করা যেতেই পারে । আমরা যেমন মোবাইলে রিচার্জ করার সময় টেলিকম প্রোভাইডার নিজের ইচ্ছে মতন সিলেক্ট করে থাকি । অর্থাৎ যদি কোন টেলিকম প্রোভাইডারের পরিষেবা আমাদের পছন্দ না হয় তাহলে আমরা সেটা পাল্টে ফেলি নিজের ইচ্ছে মতন ।

ঠিক তেমনি এবার গ্যাস ডিস্ট্রিবিউটর প্রোভাইডার এক্ষেত্রে কিন্তু আপনি সেটা করতে পারবেন । অর্থাৎ আপনি আপনার গ্যাস রিফিল এর জন্য প্রোভাইডার নিজের ইচ্ছে মতন পরিবর্তন করতে পারবেন এর জন্য ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন থেকে একটি অ্যাপ্লিকেশন লঞ্চ করা হয়েছে বাজারে যে অ্যাপ্লিকেশনটি নাম ওয়ান অ্যাপ।

ইন্ডিয়ান অয়েলের ওয়েবাসাইটে cx.indianoil.in গিয়েও এলপিজি সিলিন্ডারের ডিস্ট্রিবিউটার নিজে থেকেই সিলেক্ট করতে পারবেন গ্রাহকরা ৷ এই লিঙ্কে ক্লিক করার পর গ্রাহকরা নিজের দরকার অনুযায়ী, রিফিল ডিস্ট্রিবিউটার সিলেক্ট করতে পারবেন ৷ অ্যাপ বা ওয়েবসাইট দু’জায়গায় আপনার এলাকার ডিস্ট্রিবিউটারের পুরো লিস্ট পেয়ে যাবেন ৷

সঙ্গে অন্যান্য গ্রাহকদের তরফে দেওয়া রেটিংও দেখতে পাবেন ৷ যদি কোনও ডিস্ট্রিবিউটারের রেটিং খারাপ থাকে তাহলে গ্রাহকরা তার বদলে অন্য ডিস্ট্রিবিউটার সিলেক্ট করতে পারবেন ৷ আইওসি-র তরফে জানানো হয়েছে, গ্রাহকরা বুকিংয়ের সময়ই নিজের পছন্দের ডিস্ট্রিবিউটার সিলেক্ট করতে পারবেন ৷

Back to top button