অরুনীতাকে খুশি করতে বাংলা গান করে শোনালেন পবনদীপ! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- কয়েকদিন আগেই সমাপ্ত হয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল।তবে এখনো পর্যন্ত মানুষের মন থেকে এই রিয়েলিটি শো এর রেশ কেটে ওঠেনি।এখনো পর্যন্ত মানুষের মনে গেঁথে রয়েছে এই রিয়েলিটি শোতে অংশগ্রহণকারী দুই প্রতিযোগীর নাম। এরা দুজন হলেন অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজন। অরুনিতা বাংলার মেয়ে অপরদিকে পবনদ্বীপ দেরাদুনের ছেলে।

যদিও এই দুই প্রতিযোগীর শিরোনামে থাকার আলাদা আরও একটি কারণ রয়েছে। দীর্ঘ সময় ধরে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গিয়েছে ইন্ডিয়ান আইডলের সেটে। যদিও এখনও পর্যন্ত নিজের মুখে তারা দুজন এই সম্পর্কের কথা স্বীকার করেননি। রিয়্যালিটি শো-এর শেষে দেখা যায়,

বিজয়ীর শিরোপা পেয়েছেন পবনদ্বীপ রাজন,অপরদিকে অরুনিতা দ্বিতীয় স্থান দ-খল করে। প্রায় মাস খানেক এরও বেশী সময় হয়ে গেছে এই অনুষ্ঠান শেষ হয়ে।সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে প্রায়সময় তাদের পুরনো গানের অনেক ভিডিও ঘুরে বেড়ায়। যেমন দিন কয়েক ধরে ইন্টারনেটে তাদের দুজনের একটি গানের ভিডিও বেশ জনপ্রিয় হতে দেখা যাচ্ছে। এই ভাইরাল ভিডিও তে দেখা যাচ্ছে বান্ধবী অরুনিতা উদ্দেশ্যে বাংলা গান গাইছেন পাহাড়ি ছেলে পবনদ্বীপ।

অপুর পাঁচালী সিনেমার গান অপুর পায়ের ছাপ গাইছেন তিনি। অত্যন্ত অসাধারণভাবে এই গানটি গেয়েছেন পবনদ্বীপ। এরই মধ্যে তার দর্শকেরা মুগ্ধ হয়ে গিয়েছেন তার গলায় এই গান শুনে। তবে গানের ভাষা বুঝতে সামান্য অসুবিধা হয়েছে দর্শকদের। অনেক নেটিজেনদের অবশ্য দাবি সম্ভবত অরুনিতাকে ইমপ্রেস করতেই বাংলায় এই গান গেয়েছেন ইন্ডিয়ান আইডলের বিজেতা।

Back to top button