দারুন সুযোগ! অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালে 10 হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন Oneplus স্মার্টফোনে! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- অক্টোবর মাস হল উৎসবের মাস। সাধারন ভাবেই এই মাসে প্রত্যেকটি অনলাইন শপিং সাইটগুলোতে ডিসকাউন্ট শুরু হয়ে যায়। ফ্লিপকার্ট থেকে শুরু করে আমাজন সব জায়গাতেই নানান ধরনের পণ্য পাওয়া যাচ্ছে অতিরিক্ত ছাড়ে।টাকা সাশ্রয় করতে যদি আপনি আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই এই অনলাইন সাইটগুলিতে ঘুরে আসতে পারেন। নিঃসন্দেহে এখানে আপনারা এমন কিছু ডিসকাউন্ট পাবেন যা খুবই লোভনীয়।৩ রা অক্টোবর থেকে শুরু হতে চলেছে আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল।

আসুন এক ঝলকে দেখে নেওয়া যাক এই সেল চলাকালীন সময়ে কি কি সুবিধা পেতে চলেছেন গ্রাহকেরা। প্রথমেই জানিয়ে রাখি প্রাইম মেম্বার দের জন্য এই সেলের তারিখ ২ রা অক্টোবর থেকে শুরু হতে চলেছে। এই সময়ে স্মার্টফোন, ল্যাপটপ, হেডফোন, স্পিকার, ট্যাবলেট প্রভৃতি ভারী ডিসকাউন্ট এর সঙ্গে আপনারা ক্রয় করতে পারবেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা জেনে নেবো ওয়ানপ্লাস স্মার্টফোন সেল চলাকালীন সময়ে কি কি অফারে পাওয়া যেতে চলেছে।

উল্লেখ্য যদি আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালে খরিদারি করতে গিয়ে এইচডিএফসি ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে আরও ১০% ডিস্কাউন্ট পাওয়া যাবে। OnePlus 9 5G এই স্মার্টফোনের বাজার মূল্য 49999 টাকা।কিন্তু সেল চলাকালীন সময়ে এই ফোনটি 39 হাজার 999 টাকায় পাওয়া যেতে চলেছে। এই স্মার্টফোনে আছে একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 প্রসেসর।ফোনটিতে রয়েছে 8 জিবি ram এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ।

4500 এমএইচ পাওয়ার এর ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনে। এরপর আসা যাক OnePlus 9 pro 5G মডেলটির কথায়। এই মডেলটি সেলের সময়ে 57 হাজার 999 টাকায় পাওয়া যেতে চলেছে। যদিও ফোনটির আসল দাম 64 হাজার 999 টাকা। এই ফোনে ফুল এইচডি ডিসপ্লে রয়েছে। স্টোরেজ হিসেবে ফোনে 8 জিবি ram এবং 128 জিবি ইন্টারনাল মেমোরি রয়েছে। এছাড়াও ফোনের ব্যাক প্যানেলে 48 মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, 50 মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর, এবং 8 মেগাপিক্সেল সেনসর সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে।

এই তালিকার তৃতীয় স্থানে রয়েছে OnePlus 9R 5G স্মার্ট ফোনের মডেলটি। ফোনটির আসল দাম 39,999 টাকা। কিন্তু আমাজনের সেলে এই ফোনটি 34 হাজার 999 টাকায় পাওয়া যেতে চলেছে। এই ফোনটিতে 8 জিবি ram এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।ফটোগ্রাফির জন্য 48 মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর সমেত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। সেলফি তোলার জন্য 16 মেগাপিক্সেল ফ্রন্ট সেন্সর দেওয়া হয়েছে।চতুর্থ স্থানে রয়েছে OnePlus Nord 2 5G মডেলটি।এই ফোনটি 28 হাজার 499 টাকায় আপনারা পেয়ে যাবেন।

এই ফাইভ-জি ফোনে 6.43 ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। এছাড়াও 8gb ram ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে ফোনটিতে। ফাস্ট চার্জিং টেকনোলজিসহ 4500 এমএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে। সবশেষে বলবো OnePlus Nord CE 5G ফোনটির কথা। এই ফোনটির আসল দাম 24 হাজার 999 টাকা।তবে আমাজনের ফেস্টিভালে ফোনটি 23 হাজার 499 টাকা থেকে পাওয়া যাবে। এই ফোনটি 8 জিবি RAM এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ সমেত পাওয়া যাবে।পাশাপাশি এই ফোনে ক্যামেরা ফ্রন্ট এর ক্ষেত্রে 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর রয়েছে,16 মেগা পিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটি 4500 এমএএইচ ব্যাটারি সমৃদ্ধ।

Back to top button