“কাঁটা লাগা উইমা” – গানে তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ঝ’ড় তুললেন ঝুমা বৌদি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বলিউড-টলিউড এমনকি দক্ষিণের সিনেমা তো নিজের আধিপত্য বিস্তার করেছে এই অভিনেত্রী । জীবনে প্রচুর স্ট্রাগল করে তবে তিনি আজকের এই জায়গায় এসে উপস্থিত হতে পেরেছেন । যাকে এক ডাকে ভারতবর্ষে থাকা প্রতিটি বাসিন্দা চেনেন । কারণ তিনি তার অভিনয় দক্ষতা এতো নিখুত ভাবে প্রদর্শন করেছেন দর্শকদের সামনে যে দর্শকরা তাকে মনে জায়গা দিয়েছে অনেকখানি ।

তার ক্যারিয়ারে জীবন এই বাংলা ইন্ডাস্ট্রিতে শুরু হলেও পরবর্তী ক্ষেত্রে হিন্দি এবং দক্ষিনে সিনেমাতেও বিস্তার লাভ করেছেন অভিনেত্রী । ওয়েব সিরিজ এও উ-ষ্ণতা ছড়িয়েছে এই অভিনেত্রী । তিনি আর কেউ নয় বরং যাকে গোটা ভারত বর্ষ মোনালিসা নামে চেনেন । যার আসল নাম অন্তরা বিশ্বাস । অতি অবশ্য তার আরও একটি নাম রয়েছে সেটি হল ঝুমা বৌদি । বেশ কিছুদিন আগে দুপুরে ঠাকুরপো ওয়েব সিরিজে কাজ করার সময় ঝুমাবৌদি নামটা অর্জন করেছিল ।

তারপর থেকেই নামটা মনে ধরেছিল দর্শকদের । তাই মোনালিসা নামের থেকে বেশি ঝুমা বৌদি নামে চেনে অনেকে তাকে । কিছুদিন আগে তার স্বামীর সাথে মালদ্বীপে ছুটি কাটিয়ে দেন তিনি । সেখান থেকে একের পর এক দুর্ধর্ষ নজরকাড়া ছবি শেয়ার করতে থাকেন অভিনেত্রী । ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে থাকে ।

তবে এবার ছবি নয় বরং নাচ প্রকাশ্যে নিয়ে এলেন তিনি । আমরা জানি যে অভিনয় পাশাপাশি এই অভিনেত্রী নাচেও পারদর্শী বিভিন্ন সময়ে । তার প্রদর্শন দেখিয়েছে বিভিন্ন মাধ্যমে । সম্প্রতি দেখা গেল আরো একবার । মোনালিসা মানেই যে সোশ্যাল মিডিয়াতে বাড়তি উত্তেজনা সেটা আরো একবার প্রমান করে দিলেন অভিনেত্রী এই নাচের মাধ্যমে । বেশ কিছুদিন আগে নেহা কক্কর টনি কক্কর এবং হানি সিং মিলিতভাবে একটি গান প্রকাশ করেছিল যার নাম কাটা লাগা উইমা ।

এই গানের সাথে ভিডিও করতে আগ্রহ প্রকাশ করছে বহু সেলিব্রেটিরা । সেই তালিকায় নাম জড়িয়েছে অভিনেত্রী মোনালিসা । সেখানে লাল রঙের স্লিভলেস চুরিদার পরে উঠে আসতে শুরু করে অভিনেত্রী । শরীর থেকে শুরু করে তার যৌবন । ইতিমধ্যেই নাচ দেখে মন্তব্য করেছে বহু মানুষ । অনুরাগী মহলে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সেটি ।

Back to top button