একদম অন্য রূপে ‘হওয়া হাওয়াই’ গানে দুর্দান্ত নাচলেন সকলের প্রিয় মিঠাই! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে পৌঁছেছেন বেশ কয়েক দিনের মধ্যে এই ধারাবাহিকটি । যেহেতু এই ধারাবাহিকের মধ্যে যৌথ পরিবারের একটি ঘটনাকে নিখুঁত ভাবে তুলে ধরা হয়েছে এবং তার সাথে সাথে সমাজের সাথে কি সম্পর্ক যুক্ত হয় সে সমস্ত পরিবারের মানুষগুলো সেইসমস্ত ঘটনাকে নিখুঁত ভাবে তুলে ধরা হয়েছে তাই এই ধারাবাহিকটি অন্যান্যদের তুলনায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ।

সপ্তাহের শেষে তিনি একাধিকবার দখল করেছে প্রথম স্থান এর নাম হচ্ছে এই জনপ্রিয়তার অন্যতম প্রধান কারণ হচ্ছে মিত্র অভিনয় করা সুন্দর মিষ্টি হাসি। সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে সক্রিয় থাকে মিঠাই । এর চিত্র আমরা প্রতিনিয়ত দেখেছি । তবে মাঝে মধ্যেই ধারাবাহিকের উ-ত্তেজনার চরম পর্যায়ে পৌঁছে যায় ।কারন এমন কিছু ধরনের ঘটনা সেখানে দেখানো হয় যা সৃষ্টি করে টান টান উ-ত্তেজনা ।

তার পাশাপাশি মিঠাই এর উচ্ছে বাবু অর্থাৎ সিদ্ধার্থের উগ্র মেজাজের জন্য মাঝেমধ্যেই এই ধারাবাহিকের নতুন মোর দেখা যায় । তবে সম্প্রতি আরও একবার নতুন রূপে দেখা যাবে মিঠাই কে । একদমই আলাদা রূপে সিদ্ধার্থ সাথে প্রেমে মজেছেন অভিনেত্রী । তার অনেক ঝলক তিনি প্রকাশ করেছে তারা ইনস্টাগ্রামে হ্যান্ডেল এ ।

সম্প্রতি এর পাশাপাশি তিনি আরও একটি ভিডিও শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে সেখানে হাওয়া হাওয়াই গান নাচতে দেখা যাচ্ছে তাকে নিয়ন আলোয় ভর্তি ঘর । তার মধ্যে নিজেকে ক্যামেরাব-ন্দি করেছে তিনি। তার পরনে ছিল লাল রঙের পোশাক । ইতিমধ্যে তার মিষ্টি সেই নাচ দেখে রীতিমতো ম-ন্ত্রমুগ্ধ হয়েছে নেট দুনিয়ার মানুষের । এসেছে অনেক মন্তব্য । তার পাশাপাশি খুব অল্পসময়ের মধ্যেই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে অনুরাগী মহলে ।

Back to top button