দলছুট হয়ে যাওয়া মোষ-সাবককে একা পেয়ে আ’ক্রমণ করলো বিশাল সিংহ! ঘটলো চরম বি’পত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এই পৃথিবীতে থাকা প্রতিটি মানুষকে নিজের জীবন বা অস্তিত্বকে টিকিয়ে রাখার জন্য সং-গ্রাম করতে হয় । শুধুমাত্র মনুষ্য প্রজাতি নয় তার পাশাপাশি বিভিন্ন জ-ন্তু জা-নোয়ার পশুপাখির সকলকে কিন্তু নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য প্রতিনিয়ত জীবন যু-দ্ধে লিপ্ত হতে হচ্ছে । কখনো কেউ জয় লাভ করছে আবার কখনো হেরে যাচ্ছে । যারা জয় লাভ করছে তাদের অস্তিত্ব টিকে থাকছে মন ছাড়া হেরে যাচ্ছে তাদের অস্তিত্ব বি-পন্ন হয়ে পড়েছে ।

সম্প্রতি এই সমস্ত ঘটনার একটা জ্বলন্ত উদাহরণ দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । আমরা এর আগে জানিয়েছিল যে সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে আমি আপনি প্রত্যেকেই পৃথিবীর বিভিন্ন প্রান্তের ঘটে যাওয়া ঘটনাগু-লি জানতে পারি । শুধুমাত্র যে অলিগলি রাজপথের ঘটনা তুলে ধরা হয় সোশ্যাল মিডিয়াতে তেমন কিন্তু নয় । তার পাশাপাশি গ-ভীর জ-ঙ্গলে ঘটনা কিন্তু আমরা বাড়িতে বসে দেখতে পায় ।

এমনটা বলতে পারে যে বাড়িতে বসেই কিন্তু আমরা জ-ঙ্গলের স্বাদ উপভোগ করতে পারি যার জন্য সেটা হচ্ছে সোশ্যাল মিডিয়া । তবে সবসময় রোমাঞ্চকর অভিজ্ঞতা সঞ্চয় এমন কিন্তু নয় । কখনো কখনো ম-র্মান্তিক কিছু অভিজ্ঞতা সঞ্চয় হয় । আবার কখনো খাদ্য পিরামিডের চিত্র ফুটে উঠেছে ভিডিওর মাধ্যমে । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেটা আফ্রিকা বা অন্য কোন গ-ভীর জ-ঙ্গলের দৃশ্য বলতে পারেন ।

সেখানে দেখা যাচ্ছে যে হঠাৎ করেই একটি বড় ঝোপ থেকে বেশকিছু বুনো মহিষ ছুটে পা-লাচ্ছে । তার কারণ কি? তার কারণ হচ্ছে তাদেরকে আ-ক্রমণ করেছে বা আক্রমণ করার চেষ্টা করছে বেশকিছু হিং-স্র সিংহ । কিন্তু সেই সিংহ গু-লি তাদেরকে আ-ক্রমণ করতে পারে নি । সবকিছু করার আগেই মহিষগুলো তা বুঝতে পেরে সেখান থেকে পা-লিয়ে যায় । কিন্তু দুর্ভাগ্যবশত তাদের মধ্যে একটি মহিষের বাচ্চা যে দলছুট হয়ে গেছিল কোন কারণের জন্য ।

সে হঠাৎ করে ফিরে আসে সেই জায়গাতে । তারপরে যা হবার সেটাই হলো । সেই হিং-স্র সিংহ গু-লির ঝা-পিয়ে পড়লো সেই মহিষের বাচ্চার উপর । তারপর তাকে সকলে মিলে ছিঁড়ে খেলো । ইতিমধ্যে সেই ভিডিওটি এখন নেট দুনিয়াতে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে । এই ভিডিওটি ক্যামেরাব-ন্দি করেছে সেখানে উপস্থিত থাকা বেশ কিছু পর্যটক।

Back to top button