পরণে হলুদ রঙের দুর্দান্ত পোশাক। ‘নয়া দামন’ – গানে দারুন ভঙ্গিমায় সোশ্যাল মিডিয়ায় ঝ’ড় তুললেন অভিনেত্রী মধুমিতা! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন আগে বাংলাদেশের বিয়েবাড়িতে একটি গান ব্যবহার করা হয়েছিল যেটা মুহূর্তের মধ্যে রাতারাতি ছড়িয়ে পড়েছিল গোটা ভারতবর্ষের জুড়ে । এপার বাংলা ওপার বাংলা প্রত্যেক মানুষই সেই গানটার ভিডিও করতে পছন্দ করছিলেন । কারণ গানটা এতটাই পরিমাণে জনপ্রিয়তা পেয়েছিল । সেই গানটির নাম হচ্ছে আইলারে দমন আমার । সেই গানটি সাথে তাৎপর্যপূর্ণভাবে নানান ধরনের ভিডিও করে অনেকেই অর্জন করেছেন জনপ্রিয় তবে এবার সেই তালিকায় নাম জড়ালেন অভিনেত্রী মধুমিতা সরকার ।

বাংলার অভিনয় জগতে উ-ষ্ণতার আরেক নাম হচ্ছে মধুমিতা সরকার । কারণ তার মেদহীন মারকাটারি ফিগার এখন মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়া সেন্সেশন হয়ে ওঠেন । ফ্যাশন সম্পর্কে রুচিবোধসম্পন্ন এই অভিনেত্রী ঘুম উড়িয়ে দেয় তার ভক্তদের । যদিও অভিনয় জগতে প্রথম দিকে তার এমন অবস্থা ছিল না । কিন্তু প্রতিনিয়ত সময়ের সাথে সাথে তাল মিলিয়ে তিনি নিজেকে পরিবর্তন করেছে । পরিবর্তন এনেছে নিজের চাহিদার রুচিবোধ এবং শারীরিক গঠনে ।

তাইতো প্রতিনিয়ত মধুমিতা সরকারের ফলোয়ারের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে । মধুমিতা সরকার কে প্রথমবারের মতন দেখা গিয়েছিল বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকে পাখি চরিত্রে অভিনয় করতে । এর পাশাপাশি কুসুমদোলা ধারাবাহিকটি ও তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল । তবে ছোট পর্দা ছেড়ে তিনি পাড়ি দিয়েছিলেন বড় পর্দায়। ইতিমধ্যে করে ফেলেছেন তিনটি সিনেমা। একদমই ঠিক শুনেছেন ।

তাঁর প্রথম বড় পর্দার অভিনীত ছবি ছিল লাভ আজ কাল পরশু যেটা ২০২০ সালে অর্জুন এর বিপরীতে অভিনয় করেছিলেন তিনি । এর পাশাপাশি তার অন্যতম আরো দুটি ছবি হলো চিনি এবং টেংরা ব্লুজ । চিনি মূলত সংসারে মা এবং মেয়ের সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে । এবং টেংরা পুলিস পাড়ার অবহেলিত অন্ধকারে ঢাকা প্রতিভা বান বাচ্চাদেরকে সামনের সারিতে তুলে আনার গল্প নিয়ে তৈরি হয়েছে এবং এই তিনটি সিনেমা তাকে জনপ্রিয়তার নিরিখে আরো উপরে তুলতে সাহায্য করেছে ।

এর পাশাপাশি অভিনেত্রী যথেষ্ট পরিমান সক্রিয় থাকলে সোশ্যাল মিডিয়াতে একথা আমরা প্রত্যেকে জানি। সম্প্রতি তিনি তার নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলের একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে যে জনপ্রিয় বাংলাদেশী গানের সাথে এক্সপ্রেশন দিতে । তার প্রতিটা এক্সপ্রেশন এবং চোখের চাউনি রীতিমতো ঘুম কেড়ে নিচ্ছে তরুণ প্রজন্মকে এ কথা বললে হয়তো খুব একটা ভুল হবে না । ইতিমধ্যে সে ভিডিওটি দেখে ফেলেছে প্রচুর মন্তব্য

Back to top button