বৃষ্টির জলে ডুবে গেছে প্লাটফর্ম সুদ্ধ রেললাইন! তার ওপর দিয়েই দুরন্ত স্পিডে চলে গেল ট্রেন! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- একটানা বৃষ্টির ফলে রাজ্যের বিভিন্ন প্রান্তরে জমে গেছে জল । তবে রাজ্য নয় দেশেও একই অবস্থা । বিভিন্ন শহরে জল নিকাশি ব্যবস্থা অচল হয়ে পড়ে যাওয়াতে এই ধরনের জলমগ্ন হওয়ার পরিবেশ দেখা যাচ্ছে আমাদের আশেপাশে । সেই অর্থে প্রতিনিয়ত বৃষ্টির ফলে প্ল্যাটফর্মগুলোতে জলমগ্ন হয়ে গেছে ।কিন্তু ট্রেন চলাচল বন্ধ হয়নি ।যদিও এখন লোকাল ট্রেন পরিষেবা সম্পূর্ণ রকম ভাবে বন্ধ রয়েছে ।

কিন্তু তার পাশাপাশি চালু রয়েছে স্টাফ স্পেশাল ট্রেন সেই ট্রেন যখন প্ল্যাটফর্ম এর মধ্যে দিয়ে পারাপার করছেন তখন ঘটছে বি-পত্তি । উন্নত যানবাহনের মধ্যে অন্যতম একটি দ্রুতগামী যানবাহন হল ট্রেন । যেহেতু ট্রেন খুব সহজলভ্য তার পাশাপাশি রাজ্যের এক প্রান্ত থেকে অন্য প্রান্ত বা দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেতে সহজে পাওয়া যায় তাই ট্রেন কে পছন্দের তালিকায় প্রথমেই রেখে থাকে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষেরা ।

আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা প্লাটফর্মে অপেক্ষা করেন তাদের ট্রেনের জন্য । কিন্তু সেখানে দাঁড়িয়ে যে এই ধরনের বি-পদ ঘ-টে যাবে তার আগে থেকে অনুমান করতে পারেনি কেউ এমনকি যিনি এই ভিডিওটি রেকর্ড করেছেন তিনি অন অন । সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হচ্ছে জলমগ্ন একটি প্ল্যাটফর্ম এর চিত্র । প্লাটফর্মের উপর রয়েছে দাঁড়িয়ে বেশ কিছু যাত্রী এবং তার অপেক্ষা করছে পরবর্তী ট্রেনের জন্য ।

কিন্তু হঠাৎ করেই দুরন্ত গতিতে চলে আসে একটি এক্সপ্রেস ট্রেন । যার ফলে প্ল্যাটফর্ম এর মধ্যে থাকা অর্থাৎ রেল লাইনের মধ্যে থাকার জল ছিটকে গোটা প্লাটফর্ম কে ভিজিয়ে দেয় ।তার পাশাপাশি ভিজে যায় সে প্লাটফর্মে অপেক্ষারত সমস্ত যাত্রীরা যদিও ভিডিওটি বহু পুরনো ।কিন্তু তবুও পুনরায় আবার মাথাচাড়া দিয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে ।ইতিমধ্যেই ভিডিওটি হাসির পরিবেশ সৃষ্টি করেছে তার পাশাপাশি ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে ।

Back to top button