একি কান্ড! মিঠাই কে ছেড়ে শ্রাবন্তীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন মিঠাইয়ের উচ্ছেবাবু! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমরা সকলেই ধারাবাহিক জগতের জনপ্রিয় ধারাবাহিক মিঠাই দেখতে অভ্যস্ত । ধারাবাহিকে অনস্ক্রিনে যা যা ঘটনা ঘটেছে তা আমাদের মনের মনিকোঠায় চির স্মরনীয় হয়ে থাকে এক সময় । যেমন এই সময় এই মুহূর্তে সেই ধারাবাহিকতায় মিঠাই এবং সিদ্ধার্থ ডিভোর্সের পর ভেস্তে যাওয়ার পর নাচেরে অংশ তুলে ধরা হয়েছে।তবে এবার প্রকাশ্যে উঠে এলো চা-ঞ্চল্যকর তথ্য । সিদ্ধার্ত মিঠাই কে ভুলে প্রেম করছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী সাথে ।

মিঠাই ধারাবাহিকটি এত জনপ্রিয় হয়েছে যে মাত্র দুই সপ্তাহের অন্যান্য জনপ্রিয় ধারাবাহিক রেখে পিছনে ফেলে জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে অবস্থান করতে শুরু করেছিল । অবশ্যই এর পেছনে মিঠাই মিষ্টি হাসি খুশি অভিনয় দক্ষতা এবং ধারাবাহিকের টানটান উত্তেজনা মূলক গল্প অনেকাংশে দায়ী । তবে সিদ্ধার্থ ওরফে আদৃজ রায় কিন্তু ছোটপর্দায় আটকে থাকার পাত্র নয় । এর আগে একাধিক ছবিতে অভিনয় করেছেন ।

তিনি তবে সম্প্রতি আরও একটি ছবিতে অভিনয় করতে চলেছে আর সেখানেই দেখা গেল শ্রাবন্তীর সাথে তার অন্তরঙ্গ মুহূর্ত । মিঠাইকে ছেড়ে শ্রাবন্তীতে মজেছেন সকলের প্রিয় উচ্ছেবাবু। সম্প্রতি এমনই ঘটনা প্রকাশ্যে এলো। অভিনেতা আদৃত রয় এর শার্ট টেনে ধরেছেন শ্রাবন্তী, ঠোঁটের কোণে হালকা হাসি নিয়ে বলে ওঠেন,”মধুবালা… চুমুতেই ছবি।” পতিতালয়ের প্রেক্ষাপটে এই দৃশ্য দেখে আপাতত ঘা-বড়ে রয়েছেন অভিনেতা আদৃত রয় এর পরম ভক্তরা। প্রকাশ্যে এসেছে অভিমুন্য মুখোপাধ্যায়ের আসন্ন ছবি লকডাউন এর এক ঝলক।

সেখানেই ধরা পড়ছে এমন দৃশ্য।অভিনেতা আদৃত এবং অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ছাড়াও এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সোহম, রাজনন্দিনী এবং ওম সাহানি ও মানালিকে করোনা অ-তিমা-রি প-রিস্থিতিতে লকডাউন এর জন্য সাইকোলজি এবং আর্থসামাজিক পরিস্থিতি নিয়েই গল্প এই ছবির।একসাথে তিনটি গল্পকে তুলে ধরা হয়েছে এই সিনেমার মাধ্যমে তাই এটি অন্যান্য সিনেমা তুলনায় যথেষ্ট আলাদা হতে চলেছে সে ব্যাপারে নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না ।

Back to top button