‘ইন্ডিয়ান আইডল’ -এর মঞ্চে এক সঙ্গে গান গাইছেন অরুনীতা,পবনদীপ এবং শ্রেয়া ঘোষাল! তুমুল ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এমন অনেক মানুষ রয়েছে যারা এখন বিশ্ব কা-পাচ্ছে শুধুমাত্র তার কণ্ঠে মাধ্যমে । তার অন্যতম একজন হচ্ছে শ্রেয়া ঘোষাল । কিছুদিন আগে তিনি জন্ম দিয়েছেন ছোট্ট একটা সন্তানের । অপরদিকে পূর্বের ঘটনা যদি আমরা লক্ষ্য করে তাহলে এমন অনেক বহু মানুষ রয়েছে যারা নাচ-গান বা অন্য কোন পত্রিকার মাধ্যমে বারবার গর্বিত করে তুলেছে এই বাংলার মাটিকে ঠিক তেমনি দেখা গেল এই বছরও।

পশ্চিমবঙ্গে বনগাঁ বাসিন্দা অরুনিতা কাঞ্জিলাল বলিউড ইন্ডাস্ট্রিতে ভালো নাম খ্যাতি অর্জন করেছে । ওরা এই মুহূর্তে ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর দ্বিতীয় স্থান অধিকার করেছে । যার ফলে আনন্দে আত্মহারা তার অনুরাগীরা । এবং তার পরিবারের মানুষেরা । কিন্তু ব্যাপারটা হচ্ছে যে এই অরুনিতা সাথে শ্রেয়া ঘোষাল এক নিবিড় সম্পর্ক রয়েছে ।

সম্পর্ক এটাই যে তারা দুজনেই বাংলার মানুষ এবং সর্বোপরি বাঙালি।সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে বলাবাহুল্য ভাইরাল হয়েছে সেখানে দুইটি ভিডিও কে একত্রিত করা হয়েছে । প্রথম অংশে দেখা যাচ্ছে যে অরুনিতা এবং পবনদ্বীপ একসাথে একই মঞ্চে জনপ্রিয় একটি হিন্দি গান করছেন ।

দুজনের কন্ঠ গভীর ভাবে দাগ কেটে গেছে উপস্থিত থাকা দর্শকদের মনে অপরদিকে দ্বিতীয় অংশে দেখা যাচ্ছে শ্রেয়া ঘোষাল ২০০৮ সালে ইন্ডিয়ান আইডল মঞ্চে একটি গান গেয়েছিলেন । অবশ্য তিনি যখন বিচারক হিসেবে উপস্থিত ছিলেন । সেখানে প্রকাশ করা হয়েছে যার ফলে মানুষ দুই রকম স্বাদ পেয়েছে এক ভিডিও থেকে । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে।

Back to top button