রান্নাঘরে গ্যাস জ্বালাতে গিয়েই ঘটলো চরম বি’পত্তি! ওভেনের নিচ থেকে বেরিয়ে এলো বিশাল কো’বরা সা’প! তু’মুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সাপ চিরকালই রহস্যময় । পুরাণে কথিত আছে যে সাপ নিজের সম্মোহিনী শক্তির মাধ্যমে পশুপাখিদের কেমন করে থাকে । কিন্তু বাস্তবে বিজ্ঞানের কোন অস্তিত্ব নেই বা বিজ্ঞানসম্মতভাবে ঘটনাটি মিথ্যে বলে প্রমাণিত হয়েছে । সোশ্যাল মিডিয়াতে নানান ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে প্রতিনিয়ত । এর মধ্যে যেমন প্রতিভাবান মানুষের শিল্প সত্তাকে বিশ্ব দরবারে তুলে ধরা হয়ে থাকে । ঠিক তেমনি আমরা সামাজিক রাজনৈতিক ঘটনা দেখে থাকে ।

তবে এসবের মাঝে মাঝে মধ্যে খবরের শিরোনাম দ-খল করে সা-পের বিভিন্ন ধরনের কলা কৌশল বা কার্যকলাপ। সাপের প্রকৃতি বোঝা সাধারণ মানুষের পক্ষে দুর্ভেদ্য। কারণ কখন কোন সংখ্যাকে আক্রমণ করে বসে সেভাবে নিশ্চিত ধারণা পায় না । এমনটা বলা যায় যদি আপনি কোন কারনে সাপকে কোন ক্ষ-তি করার চেষ্টা না করে থাকেন তাহলে সা-প কিন্তু আপনাকে দিকে আ-ক্রমণ ক-রবে না । যদিও এই ঘটনার বিপরীত চিত্র দেখতে পেয়েছি আমরা বহুবার ।

এর পাশাপাশি আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পেয়েছি সা-পের দুধ খাওয়ার দৃশ্য।যদিও এটাকে গ্রামাঞ্চলে ঈশ্বরের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হয়ে থাকে । কিন্তু বিজ্ঞানসম্মতভাবে এর কোন অস্তিত্ব থাকে না । তবুও আজকালকার দিনে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল সমস্ত ঘটনাবলি প্রচুর পরিমাণে মানুষের মনকে আলোড়িত করতে পারে এ ব্যাপারে নতুন করে বলার অপেক্ষা রাখে না ।

তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি থেকে কিছুটা হলেও আলো। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাড়ির মধ্যে গ্যাসের ওভেনের তলায় একটি বিশাল বড় কোবরা সাপ ঢুকে গেছে। মির্জা মোহাম্মদ আরিফ সা-পটিকে ধ-রার চেষ্টা করতেই সে বারবার ক্রুদ্ধ হয়ে আরিফকে ছো-বল মা-রতে থাকে। আরিফ প্রতিবার অল্পের জন্য মৃ-‘ত্যুর হাত থেকে বেঁচে যান।সাপটিকে কিছুতেই ধরা সম্ভব হচ্ছিল না, বারবার সে বি-ষ ছুঁ-ড়তে থাকে।

সে ভয়ঙ্কর রাগের সাথে নিশ্বাস ফেলতে থাকে এবং বারবার ছো-বল মা-রতে থাকে। তাকে ধরার চেষ্টা করলেই সে চারিদিকে রাগের সাথে ছোবল মেরে সবকিছু বাসন কোসন ফেলে দিতে থাকে। শেষ পর্যন্ত অনেক ক-ষ্টে তাকে ধরা সম্ভব হয়। ইতিমধ্যে ভিডিওটি চরম পর্যায়ে ভাইরাল হয়েছে অনেকে আবার জয় মা মনসা নামক কমেন্টও করেছে ।

Back to top button