অলিম্পিকে পদক জেতায় দেবাদিদেব মহাদেবের শরণাপন্ন হলেন রবি কুমার, নিজেই করলেন টুইট!

নিজস্ব প্রতিবেদন :- ভারতের হয়ে অলিম্পিকের দ্বিতীয় রৌপ্য পদক জয়ী রবি কুমার বর্তমানে খবরের শিরোনামে। মীরাবাঈ চানুর পর অলিম্পিকে রুপো জিতে দেশকে গর্বিত করেছিলেন। আর এবার সেই কুস্তিগীর রবি কুমার পরম করুনাময় ভগবানের প্রতি ভক্তিতে নিজেকে নিয়োজিত করেছেন।

এ ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে । হরিয়ানার ছোট্ট গ্রাম থেকে রবি কুমার এর ইতিহাস এখন অনেকেরই জানা। অলিম্পিক সেমিফাইনাল পর্যন্ত অপরাজিত থেকে শেষ পর্যন্ত লড়াইয়ে উরুগুয়ের কাছে পরাস্ত হয়ে অলিম্পিকে রৌপ্য পদক নিশ্চিত করেন।

অলিম্পিকে পদক জেতার পর মন্দির দর্শন-অলিম্পিকের পদক জয়ের পর কুস্তিগীর রবি কুমার বিভিন্ন মন্দিরের দেবতাদের দর্শন করেছেন। এখন তিনি নিজেকে নিয়োজিত করেছেন পরম করুণাময় ভগবানের প্রতি ভক্তিতে। রবি কুমাররের মন্দিরে গিয়ে দেবতা দর্শনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন হিতেশ শংকর নামে একজন নেট নাগরিক।

সেই ছবিতে দেখা যাচ্ছে রবি কুমার কলসি কাঁধে মন্দিরে প্রবেশ করে শিবের মাথায় জল ঢালছেন। ছবি প্রকাশ করে সেই নেট নাগরিক লিখেছেন”অলিম্পিকে পদক জেতার কামনাতে দাহিয়ার বাড়িতে অখন্ড জ্যোতি জানানো হয়েছিল। সংকল্প পূরণ এবং ইচ্ছা পূরণ হলো।এর পরেই তিনি শিবের মাথায় জল ঢেলেছেন”। সম্প্রতি রবি কুমারের এই ছবি নেটদুনিয়ায় এখন ভাইরাল।

Back to top button